আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

রিচম্যান ইনফরমেটিকসে আর্টিভ এর স্মার্ট বোর্ড

ক.বি.ডেস্ক: প্রযুক্তিপ্রেমী যে কোনো ক্রেতাই যখন একটি কমপিউটার বা ল্যাপটপ ক্রয় করেন তখন নিশ্চয়ই খেয়াল করেন এটির সিপিইউ তথা প্রসেসর, র্যাম এবং ধারণক্ষমতা কি হবে। তেমনি একটি স্মার্ট বোর্ড বা ইন্টারেক্টিভ ফ্ল্যাট প্যানেল ক্রয়ের ক্ষেত্রেও এগুলো প্রয়োজন রয়েছে। আর যেহেতু এটিতে আপনি সরাসরি কাজ করবেন তাই স্মার্ট বোর্ড বা প্যানেলটি টেকসই কিনা তা জানাও অত্যন্ত গুরুত্বপূর্ণ। এগুলো উচ্চমানের হলে প্রয়োজনীয় সফটওয়্যার আপনি অত্যন্ত সহজ ও স্বাচ্ছন্দভাবে দীর্ঘদিন ব্যবহার করতে পারবেন।

অত্যন্ত সহজ ও স্বাচ্ছন্দভাবে দীর্ঘদিন ব্যবহার করার ক্ষেত্রে দেশে প্রযুক্তি পণ্য আমাদানিকারক ও সেবাদানকারি প্রতিষ্ঠান রিচম্যান ইনফরমেটিকস নিয়ে এলো বিশ্বখ্যাত আর্টিভ (ARTIVE) এর স্মার্ট বোর্ড বা ইন্টারেক্টিভ ফ্ল্যাট প্যানেল। রিচম্যান ইনফরমেটিকস ৬৫, ৭৫, ৮৬, ১০০ ও ১১০ ইঞ্চির আর্টিভ স্মার্ট বোর্ড একমাত্র পরিবশেক হিসেবে দেশের বাজারে বাজারজাত করছে।

আর্টিভ স্মার্ট বোর্ড
আর্টিভ এর স্মার্ট বোর্ড বা ইন্টারেক্টিভ ফ্ল্যাট প্যানেলে রয়েছে এআই ক্যামেরা, মাইক ও স্পিকার। যা আপনাকে একটি শতভাগ পরিপূর্ণ অনলা্ইন ক্লাসরুম এবং অফলাইন ক্লাসরুম বা মিটিং রুমের সমাধান দিবে। এ ছাড়াও রয়েছে ৮ জিবি র্যাম, ১২৮ জিবি রম, ২.২ গিগাহার্টজ অক্টাকোর সিপিইউ, এ+ গ্রেড প্যানেল। উচ্চ ক্ষমতাসম্পন্ন স্পিকার এবং ৮ মাইক্রোফোন অ্যারে। ৪৮ মেগাপিক্সেল অটো ফ্রেমিং এবং সাউন্ড ট্রাকিং এআই ক্যামেরা।

প্রশিক্ষকদের জন্য ক্লাসরুম প্রস্তুত সফ্টওয়্যার। টিম ওয়ার্কের জন্য ৯-স্ক্রিন কনকারেন্ট ডিসপ্লে। একই সঙ্গে লেখা এবং উপস্থাপনার জন্য ডুয়াল স্প্লিট স্ক্রিন সমর্থন করে। অটো টাইপ সমর্থিত হস্তাক্ষর। জনপ্রিয় সফটওয়্যারের ওপর অনলাইন ক্লাস/সম্মেলন করার সমর্থন।

বিস্তারিত জানার জন্য: ০১৬৭৮০৮৬২৭৪; 𝐰𝐰𝐰.artive.𝐜𝐨𝐦.𝐛𝐝

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *