মোবাইল স্মার্টফোন

স্মুথ পারফরম্যান্সের শাওমি’র রেডমি ১৪সি

ক.বি.ডেস্ক: নিত্যদিনের জীবনকে আরও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে ক্রেতাদের জন্য বাংলাদেশে এলো শাওমি’র রেডমি ১৪সি। স্মার্টফোনটি ব্যবহারকারিদের দেবে স্মুথ পারফরম্যান্স, অসাধারণ কার্যক্ষমতা ও নান্দনিক ভিজ্যুয়াল। স্মার্টফোনটিতে দ্রুত আপলোডিং এবং মসৃণ মাল্টিটাস্কিং নিশ্চিত করতে দেয়া হয়েছে এপিডিডিআর৪এক্স ও ইএমএমসি ৫.১ মেমরি।

রেডমি ১৪সি
স্মার্টফোনটিতে রয়েছে ৬.৮৮ ইঞ্চি এইচডি প্লাস ডট ড্রপ ডিসপ্লে, যাতে থাকছে ২৬০ পিপিআই পিক্সেলের ১৬৪০x৭২০ রেজ্যুলেশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং, ৪৫০ নিটস ও ৬০০ হাই ব্রাইটনেস মোড। ফোনটিতে আছে ৫০ মেগাপিক্সেল ডুয়াল-ক্যামেরা। এ ছাড়া ফোনটির প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেল যাতে রয়েছে ৫পি লেন্স ও এফ/১.৮ অ্যাপারচার। রয়েছে এফ/২.০অ্যাপারচারসহ ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

স্মার্টফোনটিতে রয়েছে ৫১৬০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। যার মাধ্যমে এক চার্জে ১৩৯.৬৮ ঘণ্টা মিউজিক প্লেব্যাক, ৪২.৫ ঘণ্টা কল টাইম এবং ২২.৬৪ ঘণ্টা ভিডিও প্লেব্যাক উপভোগ করা যাবে। দেয়া হয়েছে মিডিয়া টেক হেলিও জি৮১ আল্ট্রা প্রসেসসর, ১২৮ জিবি স্টোরেজসহ ৬ জিবি র‍্যাম। এ ছাড়াও র‍্যামটিকে আরও ১২ জিবি পর্যন্ত বাড়াতে পারবেন গ্রাহকরা। শাওমির হাইপারওএস অপারেটিং সিস্টেমে পরিচালিত।

স্মার্টফোনটি তিনটি রঙে পাওয়া যাচ্ছে- মিডনাইট ব্ল্যাক, ড্রিমি পার্পল ও স্টারি ব্লু। ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সুবিধার শাওমির রেডমি ১৪সি স্মার্টফোনটির মূল্য ১৪ হাজার ৯৯৯ টাকা। দেশজুড়ে সকল শাওমি স্টোরে ফোনটি পাওয়া যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *