উদ্যোগ

রিয়েলমি ১২: প্রি-অর্ডারে বিজয়ী পেলেন ১ লাখ টাকা

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ‘রিয়েলমি ১২’-এর প্রি-অর্ডার ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করেছে। ক্যাম্পেইনে অংশ নেয়া পাঁচজন বিজয়ী পুরস্কার হিসেবে পেয়েছেন নগদ অর্থ। তাদের মধ্যে একজন পেয়েছেন ১ লাখ টাকা এবং বাকি চারজনের প্রত্যেকে পেয়েছেন ৫০ হাজার টাকা করে পুরস্কার। ৮ জন জিতে নিয়েছেন ‘একটি কিনলে একটি ফ্রি’ অফারের মাধ্যমে বিনা মূল্যে আরও একটি রিয়েলমি ১২।

রিয়েলমি ১২ স্মার্টফোনটিতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেট, ভেপার চেম্বার কুলিং প্রযুক্তি। মাত্র ১৯ মিনিটে ৬৭ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তি ফোনকে ০% থেকে ৫০% চার্জ করতে পারে। দীর্ঘস্থায়ী পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। ৬.৬৭ ইঞ্চির ১২০ হার্টজ আল্ট্রা-স্মুদ অ্যামোলেড ডিসপ্লে, ২০০০ নিট পিক ব্রাইটনেস সহ রয়েছে হাই-রেস অডিও সার্টিফাইড ডুয়াল স্টেরিও স্পিকার। ফটোগ্রাফি প্রেমীদের জন্য ৫০ এমপি সনি এলওয়াইটি-৬০০ মেইন ক্যামেরার পাশাপাশি ফোনটিতে রয়েছে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজার (ওআইএস)।

বাংলাদেশের রিটেইল স্টোরগুলোতে ও অনলাইনে রিয়েলমি ১২-এর ৮ জিবি র‍্যাম + ৮ জিবি ডায়নামিক র‍্যাম এবং ২৫৬ জিবি রমের সংস্করণটি পাওয়া যাচ্ছে মাত্র ২৯,৯৯৯ টাকায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *