মোবাইল স্মার্টফোন

ভিভো ওয়াই১৯এস: স্টাইলিশ এবং টেকসই স্মার্টফোন

ক.বি.ডেস্ক: ডচ ডিসপ্লের সঙ্গে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের নতুন স্মার্টফোন নিয়ে এলো ভিভো। ওয়াই সিরিজের ভিভো ওয়াই১৯এস স্মার্টফোনটিতে থাকছে ৫,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, এন্টি ড্রপ ডিজাইন এবং ডুয়েল স্টেরিও স্পিকার। পাওয়া যাবে পার্ল সিলভার এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে। মূল্য ১৬,৯৯৯ টাকা।

ভিভো ওয়াই১৯এস
স্মার্টফোনটিতে রয়েছে ৬.৬৮ ইঞ্চি এলসিডি ক্যাপাসিটিভ মাল্টিটাচ ডিসপ্লে। চোখের সুরক্ষার জন্য থাকছে টিইউভি রাইনল্যান্ড সার্টিফিকেট। ৫,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিতে পাওয়া যাবে ৪ বছরে ব্যাটারি হেলথ সুবিধা। রয়েছে এসজিএস ড্রপ রেজিস্টেন্স মিলিটারি গ্রেড সার্টিফিকেশন, শক এবজর্ভিং কর্নার প্রোটেকশন, ইম্প্যাক্ট রেজিস্টেন্স কভার গার্ড এবং আইপি৬৪ ওয়াটার অ্যান্ড ডাস্ট রেজিস্টেন্স।

৩০০% ভলিউম বাড়ানো যায়। সঙ্গে রয়েছে ডুয়েল স্টেরিও স্পিকার এবং সাইড-মাউন্টেড ক্যাপাসিটিভ ফিঙ্গার প্রিন্ট সেন্সর। ব্যাক সাইডে থাকছে ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামের এবং সামনে থাকছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। স্মার্টফোনটির পুরুত্ব ৮.১০ মিলিমিটার। ওজন মাত্র ১৯৮ গ্রাম। ৬ জিবি র‍্যামের পাশাপাশি আরও ৬ জিবি র‍্যাম বাড়ানোর সুযোগ। আরও রয়েছে ১২৮ জিবি স্টোরেজ। অপারেটিং সিস্টেম ফানটাচ ওএস ১৪।

স্মার্টফোনটির প্রি-বুকিং চলবে আগামী ২৩ অক্টোবর পর্যন্ত। আগামী ২৪ অক্টোবর থেকে দেশের যেকোনো ভিভোর অথোরাইজড শোরুমগুলোর পাশাপাশি ই-স্টোরে মিলবে। স্মার্টফোনটি কিনলেই থাকছে লটারির সুযোগ। বাই ওয়ান গেট ওয়ান অফার, দুই বছরের ফ্রি ওয়ারেন্টি আর রিরো বি১০ নেকব্যান্ড, এই তিনটির মধ্যে যেকোনো একটি উপহার জিতে নেয়ার সুযোগ। সঙ্গে থাকছে ২এক্স পয়েন্ট মেম্বারশিপ কার্ড (ব্র্যান্ড শপে পাওয়া যাবে) এবং ১৮ জিবি বাংলালিংক ডেটা বান্ডেল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *