সাম্প্রতিক সংবাদ

দক্ষিন এশিয়ায় ডেল’র সেরা পরিবেশক স্মার্ট টেকনোলজিস

ক.বি.ডেস্ক: থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে অনুষ্ঠিত হলো ডেল টেকনোলজিস আয়োজিত ‘সাউথ এশিয়া পার্টনার সামিট’। অনুষ্ঠানে দক্ষিন এশিয়া এবং ইমার্জিং মার্কেটের ১২টি দেশের শীর্ষ প্রযুক্তি খাতের নেতৃবৃন্দ, বিশেষজ্ঞ এবং উদ্ভাবকদের অংশগ্রহনে ডাটা সেন্টার সলিউশন এবং স্টোরেজ ব্যবসায় উন্নয়নে বিশেষ অবদান স্বরূপ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এবারের আয়োজনে দক্ষিন এশিয়ায় ডেল’র সেরা পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস।

গতকাল বুধবার (২ অক্টোবর) ব্যাংককের একটি স্থানীয় হোটেলে অনুষ্ঠিত ‘সাউথ এশিয়া পার্টনার সামিট’ এ সেরা পারফর্মার অ্যাওয়ার্ড অর্জন করেছে বাংলাদেশের শীর্ষ প্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। ডাটা সেন্টার সলিউশন এবং স্টোরেজ ব্যবসায় উন্নয়নে বিশেষ অবদান স্বরূপ স্মার্ট টেকনোলজিসকে এই স্বীকৃতি দেয়া হয়। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম স্মার্ট এই অ্যাওয়ার্ড গ্রহন করেন।

‘সাউথ এশিয়া পার্টনার সামিট’ এ উপস্থিত ছিলেন ডেল টেকনোলজিসের সাউথ এশিয়া ইমার্জিং মার্কেটের সিনিয়র ডিরেক্টর (চ্যানেল সেলস) ভিনসেন্ট লী, এশিয়া প্যাসিফিক জাপানের সিনিয়র ডিরেক্টর (প্রোডাক্ট অ্যান্ড সলিউশন সেলস স্পেশালিস্ট) রিচার্ড জেরেমিয়াহ এবং ইমার্জিং মার্কেটের ম্যানেজিং ডিরেক্টর চিন ওয়াহ মাক। স্মার্ট টেকনোলজিসের হেড অব ডেল এন্টারপ্রাইজ বিজনেস এ এইচ এম রোকনউদ্দীন ফিরোজ এবং হেড অব কর্পোরেট সেলস শাহেদ ইকবাল উপস্থিত ছিলেন।

মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, “এই ধরনের অর্জন শুধুমাত্র আমাদের প্রতিষ্ঠানের জন্য নয়, দেশের জন্যও ভীষন গর্বের। কারন, এখানে ১২টি দেশের সঙ্গে প্রতিযোগিতা করে আমরা এই স্বীকৃতি পেয়েছি। স্মার্ট টেকনোলজিসের ডেল এন্টারপ্রাইজ টিম দীর্ঘদিন ধরে ডেটা সেন্টার সলিউশন এবং স্টোরেজের ক্ষেত্রে ব্যতিক্রমী কর্মক্ষমতা প্রদর্শন করেছে। আমাদের দলের উদ্ভাবনী পদ্ধতি, গ্রাহক সন্তুষ্টির প্রতিশ্রুতি এবং প্রযুক্তিগত দক্ষতা এই স্বীকৃতি নিশ্চিত করার মূল কারণ।”

রোকনউদ্দীন ফিরোজ বলেন, “স্মার্ট টেকনোলজিস বাংলাদেশের আইটি সলিউশন খাতের একটি নেতৃস্থানীয় সেবাদানকারী প্রতিষ্ঠান। যা ডেটা সেন্টার অবকাঠামো, স্টোরেজ এবং ডিজিটাল ট্রান্সফরমেশন পরিষেবাগুলো নিয়ে সুনামের সঙ্গে কাজ করছে। গ্রাহক-কেন্দ্রিক দৃষ্টিভঙ্গি এবং সেবার মানের কারনেই দেশের বাইরেও স্মার্ট টেকনোলজিস সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *