আনুষাঙ্গিক মোবাইল

ইউগ্রিন রোবোটিক মোবাইলফোন চার্জার

ক.বি.ডেস্ক: দেশের প্রযুক্তি পণ্যের বাজারে ইউগ্রিন ব্রান্ডের ৬টি ভিন্ন মডেলের পাওয়ার ব্যাংক এবং ৪টি নতুন মডেলের রোবোটিক চার্জার নিয়ে এলো প্রযুক্তি পণ্য পরিবেশক প্রতিষ্ঠান গ্লোবাল ব্রান্ড পিএলসি। রোবোটিক চার্জার প্রতিটিতে জিএএন প্রযুক্তির ফাস্ট চার্জিং সমর্থন।

পাওয়ার ব্যাংক পিবি৭২০
ম্যাকবুক চার্জ দেয়ার কথা মাথায় রেখে টেকসই বিল্ড কোয়ালিটি নিয়ে এই পাওয়ার ব্যাংকটি বাজারে এসেছে। ১০০ ওয়াট ২০০০০ এমএএইচ ক্ষমতার এই পাওয়ার ব্যাংকে ৩টি পোর্টের পাশাপাশি সুবিধা হিসেবে রয়েছে ডিজিটাল ডিসপ্লে, অটো শাট-অফ, পাস-থ্রু চার্জিং, এমএফআই অনুমোদিত, ফ্লাইট অ্যাপ্রুভড।

পাওয়ার ব্যাংক পিবি২০৫
১৪৫ ওয়াটের সঙ্গে ২৫০০০ এমএএইচ ক্ষমতা সম্বলিত ইউগ্রিন ব্রান্ডের পাওয়ার ব্যাংকটি পাওয়া যাচ্ছে। পোর্ট হিসেবে এতে আছে ইউএসবি টাইপ সি১ যা পিডি ৩.১, ইউএসবি টাইপ সি২ যা পিডি ৩.০ এবং ইউএসবি-এ যা কুইক চার্জ ৩.০ সমর্থন করে। ৫০৫ গ্রাম ওজনের এই পাওয়ার ব্যাংকটিতে রয়েছে ডিজিটাল ডিসপ্লে সঙ্গে ফ্লাইট অনুমোদিত সুবিধা বিদ্যমান।

পাওয়ার ব্যাংক পিবি২০৬
তারবিহীন চৌম্বকিও চার্জিং সুবিধা নিয়ে সর্বোচ্চ ১৫ ওয়াটের চার্জিং দিবে ডিজিটাল ডিসপ্লে সম্বলিত এই পাওয়ার ব্যাংকটি। ইউএসবি টাইপ সি পোর্টে সর্বোচ্চ ২০ ওয়াট, ইউএসবি টাইপ এ পোর্টে সর্বোচ্চ ২২.৫ ওয়াট পাওয়ার সমর্থন দিবে এটি। এটি মোবাইল স্ট্যান্ড হিসেবে ব্যবহার করা সম্ভব। ১০০০০ এমএএইচ এই পাওয়ার ব্যাংক আইফোন ১৪/১৩/১২ প্রো দুইবার করে চার্জ করতে সক্ষম। ওজন মাত্র ২২০ গ্রাম।

পাওয়ার ব্যাংক পিবি৫০২
ছোট এই পাওয়ার ব্যাংকটির ওজন মাত্র ৩৫০ গ্রাম। পাওয়ার ব্যাংকটিতে রয়েছে ৩০ ওয়াটের ১০০০০ এমএএইচ ২ টি লিথিয়াম আয়ন ব্যাটারি নিয়ে চার্জিং ক্ষমতা। স্মার্ট ডিসপ্লে যুক্ত ছোট এই পাওয়ার ব্যাংকটি বহনে হবে সহজযোগ্য যা ১ বছরের বিক্রয়ত্ত সেবা নিশ্চিত করে।

পাওয়ার ব্যাংক পিবি৫৬১
পাওয়ার ব্যাংকটি ১০০০০ এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারিতে ২০ ওয়াট তারবিহীন চৌম্বক চার্জিং প্রদান করবে। দেখতে স্লিম ডিজাইনের এই পাওয়ার ব্যাংকে পাওয়ার ইনডিকেটোর সুবিধার সঙ্গে রয়েছে ২.৫ ঘণ্টা চার্জিং সুবিধা। বিল্ড ম্যাটেরিয়াল হিসবে এতে ব্যাবহার হয়েছে পিসি+এবিএস, ভি-০ ফায়ার রেটিং।

পাওয়ার ব্যাংক পিবি৩১১
কুইক চার্জ ৩.০ ফিচার নিয়ে ৩ ঘণ্টায় ফুল চার্জ করতে পারে পিবি৩১১ পাওয়ার ব্যাংকটি। ১০০০০ এমএএইচ ২০ ওয়াট এই পাওয়ার ব্যাংকে ২ ওয়ে চার্জিং সমর্থন করে। মেটাল বিল্ড ম্যাটেরিয়ালের সঙ্গে ১ বছরের বিক্রয়ত্ত সেবা রয়েছে।

রোবোটিক চার্জার সিডি৩৫৯
বাজারে এবার ৩০ ওয়াটের মিনি অ্যাডভান্স জিএএন ফাস্ট টেকনোলজি নিয়ে ইউগ্রিন নিয়ে এলো নেক্সওড মিনি রোবোটিক চার্জার। এতে রয়েছে টাইপ সি পোর্ট, মাল্টি ডিভাইস ব্যাবহারের সুবিধা, মাল্টি প্রটেকশন, এলইডি ডিসপ্লে। মাত্র ০.৪ পাউন্ড ওজনের এই অ্যাডাপ্টারে ১ বছরের বিক্রয়ত্ত সেবা আছে যা পাওয়া যাবে বেগুনি ও কালো ২টি কালারে।

রোবোটিক চার্জার সিডি৩৬১
শক্তিশালী ও দ্রুত চার্জিং এর প্রয়োজনে এই চার্জারটি। ২টি টাইপ সি পোর্টের সঙ্গে ১ টি ইউএসবি টাইপ এ পোর্ট রয়েছে ৬৫ ওয়াটের এই চার্জারে। এ ছাড়াও এই চার্জারে রয়েছে বোল্ড জিএএন ফাস্ট টেকনোলজি, মাল্টি লেয়ারড নিরাপত্তা সুবিধা, ডিজিটাল ডিসপ্লে এবং ম্যাগনেটিক বুটস সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *