আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

ওয়ালটন’র প্রযুক্তি পণ্যে ৪০% পর্যন্ত ছাড়!

ক.বি.ডেস্ক: ‘কম্পিউটার সামার ফেস্ট’ ক্যাম্পেইনের আওতায় ল্যাপটপ, ডেক্সটপ, অল-ইন-ওয়ান পিসি, ট্যাবলেট, প্রিন্টার, মনিটর, স্পিকারসহ বিভিন্ন এক্সেসরিজ ক্রয়ে সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে ওয়ালটন। দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, অনলাইনে ওয়ালটন ই-প্লাজা বা ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের ওয়েবসাইট থেকে এই সুবিধা পাওয়া যাচ্ছে। ক্রেতাদের জন্য এই সুবিধা থাকছে ৩০ জুন পর্যন্ত।

রাইজেন প্রসেসর সমৃদ্ধ এভিয়েন সিরিজের ডেক্সটপে রয়েছে ১৭,৫১০ টাকা এবং ল্যাপটপে ৪,৫০০ টাকা পর্যন্ত ছাড়। রয়েছে ৬ মাসের ইএমআই সুবিধা। ক্যাম্পেইনের আওতায় অন্যান্য কম্পিউটার এক্সেসরিজ পণ্যের মধ্যে রয়েছে বিভিন্ন মডেলের অ্যাকসেস কন্ট্রোল, ক্যাবল অ্যান্ড কনভার্টার, কার্টিজ, সিসিটিভি, কুলার, হাব, পাওয়ার সাপ্লাই ইউনিট, রাউটার, স্মার্ট ওয়াচ, ট্যাবলেট, ওয়েইট স্কেল, পাওয়ার ব্যাংক, মেমোরি কার্ড, র্যাম, এসএসডি ড্রাইভ, মাউস, পেন ড্রাইভ, হেডফোন, ওয়াই-ফাই রাউটার, ইউএসবি ক্যাবল, স্পিকার, পাওয়ার সাপ্লাই ইউনিট, ইউপিএস ইত্যাদি।

ওয়ালটন ডিজিটেক ডটকম (https://waltondigitech.com) থেকে ল্যাপটপ, কমপিউটারসহ অন্যান্য আইটি পণ্য ও এক্সেসরিজ সম্পর্কে সব ধরনের তথ্য ও সেবা পাচ্ছেন গ্রাাহক। থাকছে ঘরে বসেই এই ওয়েবসাইট থেকে পণ্য কেনার সুবিধা। ডিজি-টেক ওয়েবসাইট থেকে পণ্য অর্ডার করতে সরাসরি ভিজিট করার যাবে- https://cutt.ly/g6syoVo এ লিঙ্কের মাধ্যমে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *