মোবাইল স্মার্টফোন

গ্যালাক্সি এ০৪ই নিয়ে এলো স্যামসাং

ক.বি.ডেস্ক: দেশের মুঠোফোন বাজারে গ্যালাক্সি এ০৪ই স্মার্টফোন নিয়ে এলো স্যামসাং। এই ডিভাইসটিতে রয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, র‍্যাম প্লাস, ৬.৫ ইঞ্চি ইনফিনিটি ভি ডিসপ্লে ও এইচডি+ প্রযুক্তি। এইচডি+ প্রযুক্তির দুর্দান্ত ডিসপ্লে আর শক্তিশালী ব্যাটারির সমন্বয়ে ডিভাইসটি ব্যবহারকারীদের বিনোদনের অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করবে। ব্ল্যাক, লাইট ব্লু ও কপার- এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে। ডিভাইসটি এখন পাওয়া যাচ্ছে মাত্র ১২,৯৯৯ টাকায়।

গ্যালাক্সি এ০৪ই
নিখুঁত ও পরিস্কার কনটেন্ট দেখার সুবিধা দিতে চমৎকার এ ডিভাইসে রয়েছে ৬.৫ ইঞ্চি ইনফিনিটি ভি ডিসপ্লে ও এইচডি+ প্রযুক্তি। পাশাপাশি, ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। নিরবচ্ছিন্ন মাল্টিটাস্ক নিশ্চিত করতে ব্যবহারকারীকে ৪ জিবি পর্যন্ত এক্সট্রা ভার্চ্যুয়াল র‍্যাম সরবরাহ করবে ডিভাইসটি। স্মার্টফোনটিতে রয়েছে অক্টাকোর প্রসেসর ও ৭ জিবি পর্যন্ত (৩ জিবি + ৪ জিবি পর্যন্ত র‍্যাম প্লাস) র‍্যাম ব্যবহার করার সুযোগ। পাশাপাশি, এতে রয়েছে ৩২ জিবি স্টোরেজ সুবিধা, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টেরাবাইট পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।

ডিভাইসটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা। ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা প্রতিটি ফটোর ক্ষেত্রে ডেপথ অব ফিল্ড ঠিক করে নিবে ও হাই কোয়ালিটির পোর্ট্রেইট শট তোলার ক্ষেত্রে অপ্রয়োজনীয় ব্যাকগ্রাউন্ড ঝাপসা করে দিবে। ব্যবহারকারীর জীবনের সোনালি মুহুর্তের ছবি স্মৃতিতে ধারণ করে রাখবে ডিভাইসের ক্যামেরা দু’টি। পাশাপাশি, ক্যামেরায় দুর্দান্ত সেলফি ধারণ করতে এতে রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *