মোবাইল স্মার্টফোন

সি৩৩ ফোনের নতুন ভ্যারিয়েন্ট

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি এর চ্যাম্পিয়ন সিরিজ থেকে সি৩৩ ফোনের ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রমসহ একটি নতুন ভ্যারিয়েন্ট বাজারে নিয়ে এসেছে। এতে রয়েছে ৮.৩ মিলিমিটার আলট্রা স্লিম বাউন্ডলেস সি ডিজাইন, ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডায়নামিক ভিজ্যুয়াল লাইট ইফেক্ট। অ্যাকুয়া ব্লু ও নাইট সি, এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে। নতুন ভ্যারিয়েন্টের এই স্মার্টফোন পাওয়া যাচ্ছে মাত্র ১৫,৯৯৯ টাকায়।   

রিয়েলমি সি৩৩: ডিভাইসটিতে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসল্পে এবং এইচডি রেজ্যুলেশন ও স্মুথ রিফ্রেশ রেট। রয়েছে ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, যা ৩০ এফপিএসে (ফ্রেম পার সেকেন্ড) ১০৮০ পিক্সেলের ভিডিও ধারণে সক্ষম। এ ছাড়াও রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, যা ৩০ এফপিএসে ৭২০ পিক্সেলের ভিডিও ধারণে সক্ষম।

আরও রয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। এই ফোনে আছে ৩৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সুবিধা। একবার চার্জ দিয়েই ৩৬.৭ ঘণ্টা পর্যন্ত কথা বলার সুযোগ পাবেন; পাশাপাশি, ৮৪.৭ ঘণ্টা একটানা গান শোনা যাবে এবং ভিডিও কনটেন্ট উপভোগ করতে পারবেন ১৪ ঘণ্টা পর্যন্ত। মাত্র ৫ শতাংশ চার্জেও ডিভাইসটি ৪৩.৬ ঘণ্টা পর্যন্ত সচল থাকবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *