মোবাইল স্মার্টফোন

সাশ্রয়ী মূল্যে সিম্ফনি জেড৬০

ক.বি.ডেস্ক: সিম্ফনি দেশের বাজারে নিয়ে এলো সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট এবং ৯০ হাটর্জ রিফ্রেশ রেটের সিম্ফনি জেড ৬০। কার্বন ব্ল্যাক, হানি ডিউ গ্রীন, ইন্টেন্স গ্রীন এবং ফ্রস্ট ব্লু এই চারটি কালারে স্মার্টফোনটি পাওয়া যাবে অপারেটর বান্ডেল অফারসহ ৩জিবি ভ্যারিয়েন্ট ৯ হাজার ৯৯৯ টাকায় এবং ৪জিবি ভ্যারিয়েন্ট ১০৪৯৯ টাকায়।

সিম্ফনি জেড ৬০
ফোনটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রোয়েড ১২। ২০:৯ এ্যাসপেক্ট রেশিও’র এই হ্যান্ডসেটটিতে আছে ৬.৬ ইঞ্চি ইনসেল পাঞ্চ হোল ডিসপ্লে। ১.৬ গিগাহাটর্জের পাওয়ারফুল এবং পাওয়ার অ্যাফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসর ইউনিসক টি৬০৬ এর ১২ ন্যানো মিটার চিপসেট এবং জিপিউ ৬৫০ মেগাহাটর্জ। ইন্টারনাল স্টোরেজ ৬৪ জিবি যা এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ২৫৬ জিবি পর্যন্ত। পাওয়ারফুল চিপসেট এবং ৬৫০ মেগাহাটর্জ জিপিউ থাকার কারণে এসফল্ট এইট, কল অফ ডিউটির মতো হাই ডিমান্ডিং গেমগুলো খেলা যাবে অনায়াসে।

নতুন এই স্মার্টফোনটিতে রয়েছে ২.২ অ্যাপারচার এর ৫২ মেগাপিক্সেল ইউএইচডি রিয়ার ক্যামেরা। সেলফি তোলার জন্য আছে ২.০ অ্যাপারচার এর ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে আছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। দুটি ন্যানো সিম ব্যবহার করা যাবে এই স্মার্টফোনটিতে। মেমোরি কার্ডের জন্য রয়েছে আলাদা স্লট। এর ফেস আনলক ফিচার মুহূর্তেই ব্যবহারকারীর মুখাবয়ব রিড করতে পারবে। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট, প্যাটার্ন লক ও পাসওয়ার্ড। এ ছাড়াও এই ফোনটির বক্সেই পাওয়া যাবে ১৮ ওয়াট এর একটি ফাস্ট চার্জার যা দিয়ে ৫০ মিনিটে ৬০ পার্সেন্ট চার্য করা যাবে

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *