আনুষাঙ্গিক মোবাইল

অপো এ১৭কে ক্রয়ে ক্যাশব্যাক অফার!

ক.বি.ডেস্ক: ঈদ উদযাপনকে আরও আনন্দদায়ক করতে অপো এ১৭কে ডিভাইসে এক্সক্লুসিভ ঈদ প্রোমো ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে অপো। এক্সক্লুসিভ প্রোমো অফারটি ব্যবহার করে ১৩,৯৯০ টাকা মূল্যের এই স্মার্টফোন এখন মাত্র ১২,৯৯০ টাকায় কিনতে পারবেন। এই অফারটি ২২ এপ্রিল পর্যন্ত চলবে।

অপো এ১৭কে ডিভাইসে রয়েছে ৭জিবি র্যাম সম্প্রসারণ প্রযুক্তি, ৬৪জিবি মেগা স্টোরেজ এবং আইপিএক্স৪ ওয়াটার রেজিস্ট্যান্স। দু’টি রঙে পাওয়া যাবে – ব্লু ও নেভি ব্লু। ডিভাইসটির পুরুত্ব ৮.৩মিমি এবং ওজন ১৮৯ গ্রাম। আছে মনোমুগ্ধকর প্রিমিয়াম ফ্ল্যাট এজ ডিজাইন। আরও আছে ২.৩ গিগাহার্টজ অক্টাকোর হেলিও জি৩৫ প্রসেসর এবং স্মার্ট পাওয়ার ম্যানেজমেন্ট সিস্টেমসহ ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ডিভাইসটিতে রয়েছে ৬.৫৬ ইঞ্চি এইচডি কালার রিচ ডিসপ্লে ও সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরসহ ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এই অফারের পাশাপাশি অপো নিয়ে এসেছে বিশেষ ঈদ অফার ক্যাম্পেইন। অপো রেনো এইট টি, অপো এফ২১ প্রো ফাইভজি, অপো এ৭৭এস অথবা অপো এ৭৭ এর মধ্যে যেকোনো ফোন ক্রয়ে অনলাইন লাকি ড্র’তে অংশ নেয়ার সুযোগ পাবেন। লাকি ড্রয়ের বিজয়ীরা পাবেন আকর্ষণীয় মেগা ঈদ উপহার। উপহারের মধ্যে আছে এয়ার টিকেট ভাউচার, মোটরবাইক এবং ইন্টারনেট বান্ডেল অফার। এই ঈদ অফার ২৩ এপ্রিল পর্যন্ত চলবে।

আরও আছে ‘শিওর শট গিফট অফার’, যা পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত চলবে! এই অফারের আওতায় অপো এ৭৭ অথবা অপো এ৭৭এস ফোন ক্রয়ে নিশ্চিতভাবে সাকিব আল হাসানের অটোগ্রাফসহ টি-শার্ট পাবেন। অপো এফ২১ প্রো ফাইভজি ক্রয়ের সময় থাকছে লিমিটেড এডিশন গিফট বক্স।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *