উদ্যোগ

ফুডপ্যান্ডা’র ‘গ্র্যান্ড ইফতার টেকঅ্যাওয়ে ফেস্ট’

ক.বি.ডেস্ক: পবিত্র রমজান মাসে পরিবার-পরিজন ও বন্ধু সবাই মিলে একসঙ্গে ইফতার করার মাধ্যমে পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধির লক্ষ্যে ‘গ্র্যান্ড ইফতার টেকঅ্যাওয়ে ফেস্ট’ ক্যাম্পেইনের আয়োজন করেছে ফুডপ্যান্ডা বাংলাদেশ। ইফতারের এই আয়োজনটি বেলা ২টা থেকেই ফুডপ্যান্ডা অ্যাপে লাইভ হবে। সবার জন্য সাশ্রয়ী মূল্যে ও স্বাচ্ছন্দ্যদায়ক অভিজ্ঞতা নিশ্চিত করতে জনপ্রিয় সব রেস্তোরাঁ নিয়ে এ ক্যাম্পেইন আয়োজন করা হয়েছে।

এই আয়োজনে ডিসেন্ট পেস্ট্রি শপ, জয়পুর সুইটস, বার-বি-কিউ টুনাইট, হাজি নান্না’র মতো ঐতিহ্যবাহী রেস্তোরাঁ ছাড়াও রয়েছে তার্কা, ট্রি-স্টেট ইটারি ও ইফতারওয়ালা’র মতো নতুন ও জনপ্রিয় সব রেস্তোরাঁ। যেসব গ্রাহক ইফতার স্টলে গিয়ে সরাসরি খাবার কিনতে চান, কিন্তু তাদের ফোনে ফুডপ্যান্ডা অ্যাপ ইনস্টল করা নেই, তাদের জন্য ভেন্যুতে নির্ধারিত স্বেচ্ছাসেবীরা থাকবেন। যারা ভেন্যু থেকেই অ্যাপ ইনস্টল করা ও খাবার অর্ডার করে দেয়ায় গ্রাহকদের সহযোগিতা করবেন।

প্রিয়জনদের সঙ্গে নিয়ে ইফতারে ঐতিহ্যবাহী ও সুস্বাদু খাবারের আয়োজন এর সাংস্কৃতিক পরম্পরা রয়েছে। ফুডপ্যান্ডার এ আয়োজনটি সেই সাংস্কৃতিক ঐতিহ্যকে তুলে ধরবে। ক্রেতাদের স্বাচ্ছন্দ্যে রাজধানীর জনপ্রিয় বিভিন্ন রেস্তোরাঁ এ ক্যাম্পেইনে যুক্ত হয়েছে।

বনানীর ডিএনসিসি ফুডকোর্ট ও ধানমন্ডির সীমান্ত স্কয়ার, এই দু’টি নির্দিষ্ট ভেন্যুতে আয়োজন করা হয়েছে এ উৎসব। বনানী ও ধানমন্ডি কিংবা নিকটবর্তী এলাকার গ্রাহকরা এ উৎসবে অংশগ্রহণকারী রেস্তোরাঁ থেকে ইফতারের জন্য তাদের পছন্দের খাবার ভেন্যু থেকে পিকআপ করা কিংবা বাসায় বসে ডেলিভারি নিতে পারবেন। এ উৎসবে মিলবে গরম ধোঁয়া ওঠা হালিম, বিরিয়ানি বা ঘিয়ে ভাজা মচমচে জিলাপির মতো রোজার ঐতিহ্যবাহী ও মুখরোচক খাবারের সমাহার।

ঢাকা উত্তর সিটি করপোরেশন, প্রথম আলো ডট কম, বিকাশ, ইস্টার্ন ব্যাংক লিমিটেড ও প্রাণ ফ্রুটোর সহযোগিতায় এ ক্যাম্পেইনের আয়োজন করছে ফুডপ্যান্ডা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *