উদ্যোগ

রমজান উপলক্ষে অপো’র দু’টি ফোনে মূল্যছাড়!

ক.বি.ডেস্ক: আসন্ন রমজান ও ঈদের আমেজ আরও বাড়িয়ে তুলতে, অপো এফ২১ প্রো ফাইভজি ও এ৭৭ (৪জিবি র্যাম +৪জিবি পর্যন্ত র্যাম সম্প্রসারণ, মোট ৮ জিবি) এই দু’টি ডিভাইসে আকর্ষণীয় মূল্যছাড় দিচ্ছে।

ব্র্যান্ডটি এফ২১ প্রো ফাইভজি ফোনের মূল্য ৩৭,৯৯০ টাকা থেকে কমিয়ে ৩৪,৯৯০ টাকা এবং এ৭৭ ফোনের মূল্য ২২,৯৯০ টাকা থেকে কমিয়ে ১৯,৯৯০ টাকা নির্ধারণ করেছে। স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা আরও উপভোগ্য ও আকর্ষণীয় করে তুলতে অপো এর ব্যবহারকারী ও ভক্তদের জন্য এই আকর্ষণীয় অফার নিয়ে এসেছে!

অপো এফ২১ প্রো ফাইভজি
ডিভাইসে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ফাইভজি মোবাইল প্ল্যাটফর্ম। এই ডিভাইসে ভয়েস ওভার এলটিই আছে। রয়েছে নতুন আল্ট্রা-স্লিম রেট্রো ডিজাইন, সঙ্গে ডুয়াল অরবিট লাইট। ফোনে ৬৪ মেগাপিক্সেল হাই-রেজ্যুলেশনের মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আরও আছে ৬.৪ ইঞ্চি পাঞ্চ হোল অ্যামোলেড এফএইচডি+ ডিসপ্লেসহ ৬০ হাটর্জ রিফ্রেশ রেট, ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ৩৩ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি।

অপো এ৭৭
ফোনে আছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তি, ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ৮জিবি পর্যন্ত র্যাম সম্প্রসারণ সুবিধা (সঙ্গে ১২৮জিবি স্টোরেজ)। এই ফোনে আছে প্রিমিয়াম অপো গ্লো ফ্ল্যাট-এজ ডিজাইন এবং হেলিও জি৩৫ ১২এনএম (ন্যানোমিটার) চিপসেট। এই ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা, সঙ্গে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *