উদ্যোগ

রিয়েলমি ফ্যান ফেস্ট-এ বিজয়ী এনামুল হক

ক.বি.ডেস্ক: রিয়েলমি’র চতুর্থ বর্ষপূর্তি উদযাপনের অংশ হিসেবে গত বছরের আগস্ট মাসে অনুষ্ঠিত হয় রিয়েলমি ফ্যান ফেস্ট ২০২২। আয়োজনে ফ্যানদের জন্য ছিল থাইল্যান্ড ভ্রমণের সুবর্ণ সুযোগ। রিয়েলমি ৯প্রো+ কিনে এই প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন এনামুল হক। সম্প্রতি বিজয়ী হিসেবে তার নাম ঘোষণা করা হয়। বিজয়ীর জন্য থাকছে ৪ দিন ও ৫ রাতের জন্য থাইল্যান্ডের ব্যাংকক ও পাতায়া ভ্রমণের সুযোগ।

প্রতিবছর বিশ্বব্যাপী ফ্যান ফেস্টিভালের আয়োজন করে থাকে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। গত বছর এই আয়োজনের থিম ছিল ‘কিপ ইট রিয়েল’। উদযাপনের অংশ হিসেবে দারাজে ‘রিয়েলমি ফ্যান ফেস্ট’ আয়োজন করা হয়, যেখানে ক্রেতাদের জন্য বিভিন্ন আকর্ষণীয় অফারের পাশাপাশি ছিল থাইল্যান্ড ভ্রমণের সুযোগ। এই ক্যাম্পেইন গত বছরের ২২-২৮ আগস্ট অনুষ্ঠিত হয়।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ক্যাম্পেইন চলাকালীন দারাজ থেকে রিয়েলমি জিটি সিরিজ অথবা ৯ প্রো সিরিজের স্মার্টফোন ক্রয় এবং নিজেদের ফেসবুক প্রোফাইল থেকে স্মার্টফোন ক্রয়ের অর্ডার নাম্বার, #দারাজ ও #রিয়েলমিফ্যানফেস্ট হ্যাশট্যাগের সাথে ‘অন্য ব্র্যান্ড বাদ দিয়ে রিয়েলমি বাছাই করার কারণ’ বিষয়ে সৃষ্টিশীল কিছু লিখে পোস্ট করতে বলা হয় অংশগ্রহণকারীদের।

রিয়েলমি ৯প্রো+ ক্রেতা এনামুল হক এই প্রক্রিয়া অনুসরণ করে জিতে নিয়েছে এই লোভনীয় পুরস্কার। ফটোগ্রাফি ও গেমিং প্রেমী এনামুল হক তার ফেসবুক প্রোফাইলে রিয়েলমি ফোন কেনার কারণ হিসেবে একটি সুন্দর গল্প পোস্ট করেন, যা জুরি প্যানেলের নজর কাড়ে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *