মোবাইল স্মার্টফোন

বিক্রিতে রেকর্ড অপো রেনো এইট টি’র!

ক.বি.ডেস্ক: রেনো সিরিজের পোর্ট্রেইট এক্সপার্ট অপো রেনো এইট টি বাজারে এসেছে। শুরু হয়েছে এই ফোনের ফার্স্ট সেল। একই সিরিজের আগের ফোনের তুলনায় ৪০০ শতাংশ বেশি বিক্রির রেকর্ড করেছে স্মার্টফোনটি। অপো রেনো এইট টি সানসেট অরেঞ্জ ও স্টারি ব্ল্যাক এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে। ফোনটির মূল্য ৩২,৯৯০ টাকা।

পোর্ট্রেইট ফটোগ্রাফি অভিজ্ঞতা নিশ্চিত করতে এই ফোনে যুক্ত করা হয়েছে নতুন আল্ট্রা-ক্লিয়ার ইমেজিং সিস্টেম এবং বিভিন্ন পোর্ট্রেইট ইমেজিং ফিচার। রয়েছে ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেইট ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা, ৪০x মাইক্রোলেন্স, ৩২ মেগাপিক্সেল (f/২.৪) ফ্রন্ট ক্যামেরাসহ নান্দনিক ফিচার। সঙ্গে আছে এডিটিং ও ক্রপিং ফিচার। এই ফোনে আছে সেকেন্ডারি ক্রপিং সুবিধা এব পোর্ট্রেইট সুপার রেজ্যুলেশনের মতো বিভিন্ন এআই ফিচার। ফ্ল্যাশ স্ন্যাপশট কাজে লাগিয়ে চলন্ত অবস্থায়ও পরিষ্কার ছবি তোলা যাবে।

অপো রেনো এইট টি ফোনে আছে সেলফি এইচডিআর প্রযুক্তি। এই ফোনে আছে এআই পোর্ট্রেইট রিটাচিং। এই ফোনের বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেইট ব্যবহার করে তোলা ছবি দেখতে ঠিক ডিএসএলআর ক্যামেরার মতো। ব্যবহারকারীরা মাইক্রোলেন্সের ৪০ গুণ ম্যাগনিফিকেশনের মাধ্যমে অদেখা সৌন্দর্য ক্যামেরাবন্দী করতে পারবেন।

অপো রেনো এইট টি ফোনের সানসেট অরেঞ্জ রঙের ডিজাইনে রয়েছে ফাইবারগ্লাস-লেদার স্টিচ ডিজাইন। ফোনের চারপাশে প্লাস্টিক এজিং অপসারনের জন্য এটি তৈরি করার সময় অবলম্বন করা হয়েছে নতুন এক কৌশল, যার ফলে ব্যবহারকারীরা পাবেন প্রিমিয়াম অভিজ্ঞতা এবং লেদারের মতো ব্যাটারি কভারের তুলনায় অনেক হালকা ও পাতলা কভার ব্যবহারের অনুভূতি।

স্টারি ব্ল্যাক রঙের ডিজাইনে আছে অপো গ্লো টেকনিক, যার সাহায্যে ফোনটি ব্যবহারের সময় সিল্কের মতো মসৃণ অনুভূতি পাওয়া যাবে। এ ছাড়া, এই ফোনে আছে কাস্টমাইজেবল অরবিট লাইট ডিজাইন যা পাঁচটি ভিন্ন নটিফিকেশন সেটিংস সমর্থন করে এবং ব্যবহারকারীরা নিজেদের পছন্দ অনুযায়ী বিভিন্ন কালার অপশন পার্সোনালাইজ করতে পারবেন।

এই ফোনের আল্ট্রা-স্লিম বডি ডিজাইন সবার জন্য উপযুক্ত। আপগ্রেডেড কালারওএস ১৩, ৯০ হাটর্জ রিফ্রেশ রেট, ৪৮ মাসের ফ্লুয়েন্সি প্রটেকশন ও ৩৩ ওয়াট সুপারভুক সহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার (এমএএইচ) ব্যাটারি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *