উদ্যোগ

গ্লোবাল অ্যাভেঞ্জার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন এক্সিবিটাস গর্জন

ক.বি.ডেস্ক: ‘আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩’ এ ১৬ দলের তুমুল ব্যাট বলের লড়াই শেষে আজ বৃহস্পতিবার (২ মার্চ) ঢাকার শ্যামলী ক্লাব মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়। পাশাপাশি ফাইনাল খেলার আগে ২টি সেমি ফা্ইনাল খেলা অনুষ্ঠিত হয়। বিসিএস’র উদ্যোগে দ্বিতীয়বারের মতো আয়োজিত জমজমাট ‘বি-ট্র্যাক টেকনোলজিস আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩’ টুর্নামেন্টের ফা্ইনাল খেলায় গ্লোবাল অ্যাভেঞ্জার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে এক্সিবিটাস গর্জন।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল এক্সিবিটাস গর্জন ১ লক্ষ টাকা এবং ট্রফি; রানার আপ দল গ্লোবাল অ্যাভেঞ্জার্স ৫০ হাজার টাকা এবং ট্রফি; ম্যান অব দ্যা ফাইনাল এক্সিবিটাস গর্জন এর মাহমুদুল হাসান পিয়াস ৫ হাজার টাকা ও ক্রেস্ট এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট গ্লোবাল অ্যাভেঞ্জার্স এর শাহীন ১০ হাজার টাকা ও ক্রেস্ট পুরস্কার পান। গ্লোবাল অ্যাভেঞ্জার্সের ১৭৬ রানের টার্গেটকে ১৪.১ ওভারে হাতে ৬টি উইকেট রেখে জয়লাভ করে এক্সিবিটাস গর্জণ।

‘বি-ট্র্যাক টেকনোলজিস আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩’ টুর্নামেন্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমপিউটার সমিতির (বিসিএস) সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, বাংলাদেশ হাই-টেক পার্ক অথরিটির সাবেক ব্যবস্থাপনা পরিচালক ড. বিকর্ণ কুমার ঘোষ, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল আনোয়ার, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কন্টাক্ট সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো) এর মহাসচিব তৌহিদ হোসেন, বিসিএস উপদেষ্টা মাহমুদুল হাসান, টাইটেল স্পন্সর বি-ট্র্যাক টেকনোলজিসের প্রধান পরিচালন কর্মকর্তা জহিরুদ্দিন মো. নাদিব।

‘বি-ট্র্যাক টেকনোলজিস আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩’ টুর্নামেন্টের রানার আপ গ্লোবাল অ্যাভেঞ্জার্স

এ সময় আরও উপস্থিত ছিলেন আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক এবং বিসিএস সহ-সভাপতি মো. রাশেদ আলী ভূঁইয়া, বিসিএস মহাসচিব কামরুজ্জামান ভূইয়া, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম হেলালী, পরিচালক মুহাম্মদ মনিরুল ইসলাম, বিসিএস ইভেন্ট ম্যানেজমেন্ট স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কাজী আশরাফুল আলম, টুর্নামেন্ট আয়োজক কমিটির যুগ্ম আহ্বায়ক মো. আকতারুজ্জামান টিটো, স্মার্ট টেকনোলজিসের পরিচালক মুজাহিদ আল বেরুনী সুজন, বিসিএস’র প্রাক্তন পরিচালক আসাব উল্লাহ খান জুয়েলসহ স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, আইসিটি’র ব্যবসায়ীবৃন্দ, অংশগ্রহণকারী দলের খেলোয়াড়।

এবারের টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ছিলো বি-ট্র্যাক টেকনোলজিস; গোল্ড স্পন্সর গিগাবাইট, এমএসআই এবং টিপি-লিংক; সিলভার স্পন্সর ওলা, নেটিশ, রাপো এবং সাউথ বাংলা কম্পিউটার্স; চা ও কফি স্পন্সর এমএসআই এবং আইসক্রিম স্পন্সর কুলফিডো।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *