আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

গেমারদের জন্য এলজি ২৪জিএন৬৫০-বি মনিটর

ক.বি.ডেস্ক: বাংলাদেশে এলজি মনিটরের একমাত্র অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাজারে নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে গেমিং মনিটর এলজি আলট্রাগিয়ার ২৪জিএন৬৫০-বি। মনিটরটির বিশেষ ফিচারগুলো হচ্ছে- ফ্লিকার সেফ টেকনোলজি, স্মার্ট এনার্জি সেভিং, কালার ক্যালিব্রেশন, মোশান ব্লুর রিডাকশন টেকনোলজি ইত্যাদি। গেমিং ফোকাসড ফিচারগুলো আলট্রাগিয়ার সিরিজের মনিটরগুলো বানানো হয়ে থাকে। এই মনিটরগুলোতে পাবেন আরও উন্নত গেমিং এক্সপেরিয়েন্স।

এলজি ২৪জিএন৬৫০-বি: মনিটরটির রিফ্রেশ রেট ১৪৪ হাটর্জ এবং রেসপন্স রেট আইপিএস ১এমএস (জিটিজি)। আর এই আলট্রা ফাস্ট স্পীড গেমারদের দিবে পরবর্তী ফ্রেম এবং ইমেজটি দ্রুত ও স্মুথভাবে দেখার সুবিধা। এখন অপনেন্ট দেখার সঙ্গে সঙ্গেই প্রতিক্রিয়া এবং নিশানা হবে সহজ এবং ফাস্ট। মনিটরটির প্যানেল আইপিএস টেকনোলজির এবং রিফ্লেকশন মিনিমাইজের জন্য আছে অ্যান্টি-গ্লেয়ার টেকনোলজি।

ফুল এইচডি (১৯২০x১০৮০) রেজ্যুলেশনের মনিটরটির একটি আকর্ষণীয় বিষয় হচ্ছে এর কালার গ্যামুত এবং এইচডিআর। এসআরজিবি ৯৯% এর কালার গ্যামুত এবং এইচডিআর ১০ গেমিং ছাড়াও কন্টেন্ট ক্রিয়েশনেও ইউজারদের দিবে সুবিধা। হাই রেজ্যুলেশন এর গেমারদের সিমলেশ এবং ফ্লুইড মুভমেন্ট দিতে মনিটরটিতে আছে এএমডি ফ্রিসিঙ্ক প্রিমিয়াম টেকনোলজি।

ডিজাইন এবং ডিসপ্লে পজিশনের দিক থেকেও মনিটরটি অনন্য। কম্ফোরটেবল গেমিং এর জন্য মনিটরটিতে আছে স্ট্যান্ড ব্যবহার করে টিলট/হাইট/পিভোট অরিয়েন্টেশন করার সুবিধা। আছে ২টি এইচডিএমআই পোর্ট, একটি ডিসপ্লে পোর্টসহ সর্বমোট ৩টি ইনপুট সিস্টেম এবং সাউন্ড আউটপুট এর জন্য হেডফোন আউট পোর্ট। বিস্তারিত: ০১৯৭৭৪৭৬৫৪৩।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *