সাম্প্রতিক সংবাদ

ইন্টেলিজেন্ট টেকনোলজির কান্ট্রি হেড হলেন মনোয়ার সাগর

ক.বি.ডেস্ক: আন্তর্জাতিক প্রযুক্তি পন্য নির্মাতা প্রতিষ্ঠান ইন্টেলিজেন্ট টেকনোলজি লিমিটেড এর বাংলাদেশের কান্ট্রি হেড হলেন এ এস এম এম মনোয়ার সাগর। বাংলাদেশে বাজার সম্প্রসারণের জন্য প্রতিষ্ঠানটি গতবছর কান্ট্রি হেড হিসেবে মনোয়ার সাগর কে নিয়োগ প্রদান করেন।

মনোয়ার সাগর দীর্ঘ প্রায় দুই যুগের বেশি সময় ধরে দেশীয় ও আন্তর্জাতিক বিভিন্ন আইসিটি প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে কর্মরত ছিলেন। কমপিউটার সোর্স লিমিটেডে দীর্ঘ সময় ধরে কাজ করেন।। এইচপি বাংলাদেশের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।

ইন্টেলিজেন্ট টেকনোলজি দীর্ঘ ১৭ বছর ধরে হংকং, চীন, দুবাই এবং সিঙ্গাপুরসহ বিশ্বজুড়ে ছড়িয়ে রয়েছে। প্রতিষ্ঠানটির একটি বহু-মহাদেশীয় বিতরণ নেটওয়ার্ক রয়েছে যা সার্ক, অ্যাপাক ( APAC) এবং এমইএ (MEA) অঞ্চলগুলিকে কভার করে। প্রতিষ্ঠানটি পরিষেবা প্রদানের সঙ্গে সঙ্গে সকল গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক এবং প্রযুক্তিগতভাবে উন্নত পণ্য বিতরণ করছে।

এ এস এম এম মনোয়ার সাগর বলেন, আমাদের মূল লক্ষ্য হলো পরিবেশ বান্ধব ও টেকসই উৎপাদন এবং অনুশীলন থেকে শুরু করে নেতৃস্থানীয় অংশীদারদের সঙ্গে বিতরণের একটি বিশ্বব্যাপী নেটওয়ার্ক গড়ে তোলা। আইসিটির আনুষঙ্গিক সমস্ত পণ্যের বিশ্বব্যাপী নেতৃত্ব দেয়া। আমরা মূল্য সংযোজন পরিষেবা প্রদানের সঙ্গে গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক এবং প্রযুক্তিগতভাবে উন্নত পণ্য বিতরণের ব্যবস্থা করে থাকি।

তিনি আরও বলেন, এইচপি স্টোরেজ, এসএসডি র্যামের একমাত্র বাংলাদেশের অথরাইজ চ্যানেল প্রোডাক্ট পার্টনার। এসার স্টোরেজ, এসএসডি, র্যাম এবং গেমিং র্যাম বাজারজাত করে থাকি। নর্টোন এবং ম্যাকাফি এন্টি-এন্টিভাইরাসেও একমাত্র বাংলাদেশের অথরাইজ চ্যানেল প্রোডাক্ট পার্টনার। কমপিউটার এক্সেসরিজ, মনিটর, কিবোর্ড, মাউস, পাওয়ার সাপ্লাই, মাদারবোর্ড, স্পিকার, জুক (Zook) মোবাইল ফোন এক্সেসরিজ, Secrueye-সিসি ক্যামেরার হোটেল, রুম সলিউশন বাজারজাত করে থাকি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *