মোবাইল স্মার্টফোন

অপো’র নতুন স্মার্টফোন এ৭৭

ক.বি.ডেস্ক: দেশের মুঠোফোন বাজারে স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো নিয়ে এসেছে নতুন স্মার্টফোন অপো এ৭৭। প্রিমিয়াম অপো গ্লো ফ্ল্যাট-এজ ডিজাইন, দ্রুত ও নিরাপদ ৩৩ ওয়াটের সুপারভুক চার্জিং, আলট্রা-লিনিয়ার স্টেরিও স্পিকার, ৮জিবি পর্যন্ত র্যাম বাড়ানোর সুযোগসহ আরও অনেক ফিচার রয়েছে। ডিভাইসটি স্কাই ব্লু ও সানসেট অরেঞ্জ এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটির মূল্য মাত্র ২২,৯৯০ টাকা।

অপো এ৭৭
মাত্র ৮ মিলিমিটার পুরুত্বের অপো গ্লো ডিজাইনে রয়েছে গ্লাস মোল্ড, যা শতশত রেনো গ্লাসের টুকরা থেকে বাছাই করা হয়েছে। এর পরের ধাপে চোখ ধাঁধানো ভিজ্যুয়াল ইফেক্টের জন্য লক্ষলক্ষ ন্যানো আকৃতির ডায়মন্ডে পরিবর্তন করা হয়েছে। ডিভাইসটিতে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারির সঙ্গে ব্যবহার করা হয়েছে ৩৩ ওয়াটের সুপারভুক চার্জিং। নিরবচ্ছিন্নভাবে গেমস খেলা, ভিডিও ও মুভি দেখার জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে আলট্রা-লিনিয়ার স্টেরিও স্পিকার। ৪জিবি র্যামের সঙ্গে অতিরিক্ত আরও ৪জিবি র্যাম যুক্ত করে ৮জিবি পর্যন্ত র্যাম বাড়িয়ে নেয়ার সুযোগ রয়েছে।

এই ফোনে আছে হেলিও জি৩৫ ১২এনএম (ন্যানোমিটার) চিপসেট। ডিভাইসটির ১৬১২X৭২০ রেজ্যুলেশন ও ওয়াটারড্রপ স্ক্রিনসহ ৬.৫৬ ইঞ্চির ৬০ গিগাহার্টজের কালার-রিচ ডিসপ্লে রয়েছে। ফটোপ্রেমিদের জন্য এই ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা, সঙ্গে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডিভাইসটিতে রয়েছে ১২৮ জিবি স্টোরেজ (রম), সর্বাধুনিক কালারওএস ১২.১ ও অ্যান্ড্রয়েড ১২ সম্বলিত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *