আনুষাঙ্গিক মোবাইল

গ্যালাক্সি ট্যাব এ এখন মাত্র ৮,৯৯৯ টাকায়!

ক.বি.ডেস্ক: কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর, ডলবি অ্যাটমস ডুয়াল স্পিকার ও শক্তিশালী ৫,১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির গ্যালাক্সি ট্যাব এ এখন হ্রাসকৃত মূল্যে ৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। অফার চলাকালীন সময়ে ক্রেতারা এ ডিভাইসটি দশ হাজার টাকার কমে ক্রয় করতে পারবেন! এ হ্রাসকৃত মূল্যের কারণে ট্যাবটি কেনার ক্ষেত্রে ক্রেতাদের অনেক সাশ্রয় হবে। স্যামসাং এর পাঁচবার সেরা মোবাইল ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন উপলক্ষে এই অফার ঘোষণা করা হয়েছে।

ব্যবহারকারীর প্রতিদিনের প্রয়োজনীয় প্রযুক্তিগত চাহিদা মেটাতে যা যা প্রয়োজন তার সবকিছুই স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ তে রয়েছে। হালকা ও স্লিম বডি’র হওয়ায় ব্যবহারকারীরা ট্যাবটিকে স্বাচ্ছন্দ্যে হাতের মুঠোয় রাখতে ও বহন করতে পারবেন। ট্যাবটিতে রয়েছে বড় আকারের স্ক্রিন, উন্নতমানের ডিসপ্লে, ডলবি অ্যাটমস ডুয়াল স্পিকার ও ৫,১০০ মিলিঅ্যাম্পিয়ার শক্তিশালী ব্যাটারি। ট্যাবটিতে রয়েছে শক্তিশালী প্রসেসর; ২জিবি র্যাম, ৩২জিবি রম ও ৫১২জিবি এসডি কার্ড স্লট।

স্যামসাং স্টোর ভিজিট করুন কিংবা এ ঠিকানার প্রবেশ করে https://www.samsung.com/…/galaxy-tab-a-black-32gb-sm-t295n…/, মাত্র ৮,৯৯৯ টাকায় লুফে নিন স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *