সাম্প্রতিক সংবাদ

স্মার্ট টেকনোলজিস’র সঙ্গে এমটিবিএল’র চুক্তি

ক.বি.ডেস্ক: দেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. এর সঙ্গে ক্যাশ ম্যানেজমেন্ট চুক্তি করেছে বেসরকারী আর্থিক প্রতিষ্ঠান মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবিএল)। চুক্তির ফলে, স্মার্ট টেকনোলজিসের ক্যাশ ম্যানেজমেন্টে এমটিবিএল’র ”এমটিবি ই ব্যাংক ক্যাশ ম্যানেজমেন্ট সার্ভিসেস” ব্যবহৃত হবে। ফলে, প্রতিষ্ঠানটির ক্যাশ লেনদেনগুলো আরও সহজ ও অনেক বেশি অটোমেটেড হবে।

সম্প্রতি গুলশানে ব্যাংকটির প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। স্মার্ট টেকনোলজিস’র ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম এবং এমটিবিএল’র ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মাহবুবুর রহমান চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিসের চীফ ফাইনান্সিয়াল অফিসার মো. ফরহাদ হোসেন, অর্থ বিভাগের জেনারেল ম্যানেজার মো. জাকির হোসেন; এমটিবিএল’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. খালিদ মাহমুদ খান, ডিভিশনাল হেড অব ডব্লিউবিডি১ মোহাম্মদ মামুন ফারুক, হেড অব ক্যাশ ম্যানেজমেন্ট অ্যান্ড ট্রানজেকশন ব্যাংকিং আশিক ইকবাল খানসহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, আমরা দীর্ঘদিন ধরে এমটিবিএল’র মাধ্যমে লেনদেন করে আসছি। এখন পর্যন্ত ব্যাংকটির সেবায় আমরা খুবই সন্তুষ্ট। ‘এমটিবি ই ব্যাংক’ সেবা আমাদের অর্থনৈতিক কার্যক্রমকে আরও বেশি দ্রুততর করতে সক্ষম হবে। পাশাপাশি এখন থেকে আমাদের কাস্টমার এবং চ্যানেল পার্টনারগনের সঙ্গে আমাদের আর্থিক লেনদেন আগের থেকে অনেক বেগবান হবে। ফলে উভয় পক্ষের অনেক মূল্যবান সময় সাশ্রয় হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *