পণ্য সম্পর্কে

চোখের ক্ষতি নয়, ভিভো ওয়াই১৬ দেবে অন্য অভিজ্ঞতা

ক.বি.ডেস্ক: স্মার্টফোনের ক্ষতিকর নীল আলো থেকে চোখের সুরক্ষায় আপনি কী ব্যবহার করছেন? আই প্রটেকশন মোড, ব্লু-রে ফিল্টার অ্যাপ নাকি নাকের ওপর বাড়তি ঝঞ্ঝাটের মতো আই প্রোটেকশন চশমা? স্মার্টফোন নির্মাতা প্রতিষ্টান ভিভো নিয়ে এলো সহজ সমাধান। অটো আই প্রোটেকশন ডিসপ্লে সমৃদ্ধ ভিভো ওয়াই১৬ স্বয়ংক্রিয়ভাবে নীল আলোর ব্যালেন্স ঠিক রাখতে সক্ষম। তাই ব্যবহারকারীকে অন করতে হবে না কোনো আই প্রোটেকশন মোড, ডাউনলোড করতে হবেনা কোনো ব্লু-রে ফিল্টার অ্যাপ কিংবা প্রয়োজন হবে না কোনো আই প্রোটেকশন চশমা।

৫হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সমৃদ্ধ ওয়াই১৬ স্মার্টফোনে থাকছে একবার চার্জে দীর্ঘসময় টানা ব্যবহারের সক্ষমতা। ৬.৫১ ইঞ্চিরএইচডিপ্লাস এলসিডি হ্যালো ফুল ভিউ ডিসপ্লে­ ব্যবহারকারীর চোখের সুরক্ষায় অসাধারণ ভূমিকা রাখবে। এই স্মার্টফোনে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে ফানটাচ ওএস১২। প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে হেলিও পি৩৫। মাল্টি-টাচ ক্যাপাসিটিভ টাচ স্ক্রিনের ফোনটিতে রয়েছে পাওয়ার বাটনে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট প্রযুক্তি।

জীবনের অসাধারণ সব মুহূর্তগুলো ধরে রাখতে ডুয়েল রিয়ার ক্যামেরায় আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্সসহ ১৩ এবং ২ মেগাপিক্সেলের ক্যামেরা সেটআপ ব্যবহার করা হয়েছে। সেই সঙ্গে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ৪ জিবি র্যাম সঙ্গে আরও ৪ জিবি এক্সটেন্ডেড র্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের অসাধারণ সুবিধা পাওয়া যাবে এই স্মার্টফোনে। তাই কোন ঝামেলা ছাড়াই প্রয়োজনীয় সকল অ্যাপ ডাউনলোড করতে পারবেন। ২.৫ ডি কার্ভ বডি এবং ফ্ল্যাট ফ্রেম আপনাকে দেবে ট্রেন্ডি, স্মুথ এবং ক্ল্যাসি আউটলুক ব্যবহারের অভিজ্ঞতা।

ট্রেন্ডি ও স্টাইলিশ এই স্মার্টফোনটির শুরু হয়েছে ফার্স্ট সেল। যা চলবে ২২ জানুয়ারি পর্যন্ত। এ উপলক্ষে ভিভোর অথোরাইজড স্টোরগুলোতে চলছে লাকি ড্র অফার। আকর্ষণীয় উপহারের মধ্যে রয়েছে ইচ্ছা পূরণ অফার যেখানে ৫০ হাজার টাকায় গ্রাহক যেকোন ইচ্ছা পূরণ করতে পারবেন, রয়েছে ৩০০০ টাকা ক্যাশ ব্যাক। এ ছাড়া সকলের জন্য থাকছে আকর্ষণীয় কুল মগ উপহার।
ভিভো ওয়াই১৬ এর মূল্য ১৫হাজার ৯৯৯ টাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *