সাম্প্রতিক সংবাদ

আজ থেকে শুরু হচ্ছে ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২২’

ক.বি.ডেস্ক: রাজধানী আগারগাঁওস্থ আইডিবি ভবন বিসিএস কমপিউটার সিটিতে আজ থেকে শুরু হচ্ছে দশ দিনব্যাপী (২৯ ডিসেম্বর – ৭ জানুয়ারি) ‘‘সিটি আইটি মেগা ফেয়ার-২০২২’’। বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে ‘প্রযুক্তির সোপানে উতকর্ষের শীর্ষে’ স্লোগানে দশ দিনব্যাপী প্রযুক্তি পণ্যের প্রদর্শনীতে প্রযুক্তিপ্রেমি ক্রেতাদের জন্য থাকছে নতুন পণ্যের প্রদর্শনী, পণ্য ক্রয়ে নানা রকম ছাড় ও উপহার। মেলা প্রাঙ্গন প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য খোলা থাকবে। মেলায় প্রবেশের ক্ষেত্রে কোনো টিকেট লাগছেনা।

আজ বৃহস্পতিবার বিকালে জমকালো ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ‘সিটি আইটি মেগা ফেয়ার-২০২২’ এর উদ্বোধন করবেন প্রধান অতিথি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন অ্যাসোসিও’র অ্যাওয়ার্ড কমিটির আজীবন চেয়ারম্যান আব্দুল্লাহ এইচ কাফি, বাংলাদেশ কমপিউটার সমিতি’র সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, গ্লোবাল ব্রান্ড প্রা. লিমিটেডের পরিচালক জসিম উদ্দিন খন্দকার এবং বিসিএস কমপিউটার সিটির প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ হাসান জুয়েল। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির সভাপতি এ এল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী)। মেলার আহ্বায়ক হলেন মোহাম্মদ জাহেদ আলী ভূঁইয়া।

‘মেট্রোরেলের গতিতে কেনাকাটা হবে তুড়িতে’ বিষয়টি মাথায় রেখে প্রযুক্তির নতুন পণ্য প্রদর্শন, পণ্য ক্রয়ে আকর্ষণীয় ছাড়সহ বিভিন্ন অফার নিয়ে শুরু হচ্ছে এবারের প্রদর্শনী। এ ছাড়া দর্শনার্থীদের জন্য রয়েছে র্যাফেল ড্র-এর মাধ্যমে আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ। থাকছে এমএসআই গেমিং প্রতিযোগিতা, এক্সপি-পেন চিত্রাংকন প্রতিযোগিতা, টেন্ডা রাউটার ফটোগ্রফি প্রতিযোগিতা এবং বেস্ট পিসি বিল্ডার্স প্রতিযোগিতা।

ছাত্র-ছাত্রীদের জন্য মেলায় আসলেই বিনা মুল্যে পাওয়া যাবে আকর্ষণীয় উপহার! মেলা চলাকালীন প্রতিদিন বিকাল ৫ টায় দেয়া হবে উপহার। মেলায় থাকছে মেগা ডিসকাউন্ট; নিশ্চিত উপহার; ক্যাশব্যাক; স্ক্র্যাচ অ্যান্ড উইন অফার; গেমিং, আর্ট, ফটোগ্রাফি, গেমিং পিসি শোআপ প্রতিযোগিতা; টেক সেলিব্রেটি আড্ডা; সঠিক পণ্যের নিশ্চয়তা; টেক-কুইজ প্রতিযোগিতা; বিজয় দিবস কুইজ প্রতিযোগিতা; ভিডিও ব্লগ প্রতিযোগিতা এবং ডিজিটাল ফটোগ্রাফি প্রতিযোগিতা।

সিটি আইটি মেগা ফেয়ার-২০২২ এর স্পন্সর আসুস, ডেল, গিগাবাইট,এইচপি, লেনোভো এবং লজিটেক। পার্টিসিপেন্ট স্টারগেট কমিউনিকেশন লিমিটেড, শিমো, এএইচজেড অ্যাসোসিয়েট, বাংলাদেশ টেলিফোন শিল্প সংস্থা এবং দোয়েল ল্যাপটপ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *