আনুষাঙ্গিক মোবাইল

দেশের ১ নম্বর মোবাইল হ্যান্ডসেট স্যামসাং!

ক.বি.ডেস্ক: টানা পঞ্চম বছরের মতো বাংলাদেশের ১ নম্বর মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পেল স্যামসাং। ঢাকার লে মেরিডিয়ানে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম কর্তৃক সম্প্রতি এ পুরস্কারে ভূষিত হয় স্যামসাং। যুগান্তকারী উদ্ভাবন ও ফ্যানদের প্রতি অবিচল প্রতিশ্রুতির অংশ হিসেবে এ স্বীকৃতি অর্জন করলো ব্র্যান্ডটি।

দক্ষিণ কোরিয়ার এই ব্র্যান্ডটি বাংলাদেশের ক্রেতাদের কাছে অত্যন্ত জনপ্রিয় হিসেবে টানা ৫ বছরের মতো শীর্ষস্থান অর্জন করতে সক্ষম হয়। দেশজুড়ে পরিচালিত নিয়েলসন বাংলাদেশ লিমিটেডের জরিপ থেকে প্রতীয়মান হয় স্যামসাং দেশের শীর্ষস্থানীয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড। স্যামসাং বাংলাদেশে উদ্ভাবনী পণ্য নিয়ে আসার চেষ্টা করছে এবং দেশ কে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে নিরলস কাজ করে যাচ্ছে।

বেশিরভাগ শিল্প ও উতপাদক প্রতিষ্ঠানের জন্য ২০২১ সালটি অত্যন্ত চ্যালেঞ্জপূর্ণ ছিল; তবে, ২০২২ সালে স্যামসাং নতুন উদ্যমে গতিশীলতা অর্জন করে। বিশ্বের শীর্ষস্থানীয় এই টেক-জায়ান্ট এ সময় গ্যালাক্সি জেড সিরিজের অধীনে দুইটি হ্যান্ডসেট বাজারে নিয়ে আসে যা ক্রেতাদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি করে। পাশাপাশি, গ্যালাক্সি এ সিরিজ ও গ্যালাক্সি এস সিরিজের স্মার্টফোনগুলো বাজারে ব্যাপক সাড়া ফেলে এবং ক্রেতাদের বিস্তৃত চাহিদা পূরণে সক্ষম হয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *