উদ্যোগ

ও’ফ্যানস ফেস্টে ভক্তদের সঙ্গে অপো’র স্মরণীয় স্মৃতি উদযাপন

ক.বি.ডেস্ক: ভক্ত-অনুরাগীদের সঙ্গে মনে রাখার মত স্মৃতি তৈরির মাধ্যমে নিজেদের মধ্যকার সম্পর্ককে আরও গভীর ও অর্থপূর্ণ করে তোলার লক্ষ্যে অপো এক জমজমাট আয়োজনের মাধ্যমে সম্প্রতি ও’ফ্যানস ফেস্ট উদযাপন করেছে। এবারের আয়োজনের থিম ছিল ‘মেকিং মেমোরিজ’। আর এই আয়োজনে মজার সব গেমসের পাশাপাশি ভক্তদের জন্য ছিল অল-রাউন্ডার সাকিব আল হাসানের মত খ্যাতনামা সেলিব্রেটিদের সঙ্গে দেখা করার অনন্য সুযোগ!

ভক্তদের অটুট ভালোবাসা আর সাফল্যের আনন্দকে তাদের সঙ্গেই একত্রে উদযাপনের লক্ষ্যে গত মাসে অপো ও’ফ্যানস ফেস্টিভ্যাল উদ্বোধন করে। ভক্তদের কাছে স্মরণীয় করে তোলার জন্য অপো ও’ফ্যানস ফেস্টিভ্যালে ছিল ছয়জন জনপ্রিয় সেলিব্রেটির অধীনে ছয়টি বিশেষ দল, যার প্রতিটিতে সদস্য হিসেবে ছিলেন পাঁচজন ফ্যান। ট্রু রিয়েল ফ্যানদের করা লাকি ড্রয়ের মাধ্যমে এই দলগুলো গঠন করা হয়, এবং দলের সদস্যরা একসঙ্গে বিভিন্ন খেলায় অংশ নেন। প্রতিটি খেলায় জয়ের জন্য ভিন্ন ভিন্ন দক্ষতার প্রয়োজন ছিল।

সবশেষে সর্বোচ্চ পয়েন্টধারী দল বিজয়ীর মুকুট জয় করে নেয়। বিজয়ী দলের জন্য আরও ছিল সাকিব আল হাসানের সঙ্গে একটি রোমাঞ্চকর খেলায় অংশ নেয়ার সূবর্ণ সুযোগ। অংশগ্রহণকারী প্রত্যেকের জন্য অপো’র পক্ষ থেকে ছিল আকর্ষণীয় উপহার, আর বিজয়ী দলের হাতে তুলে দেয়া হয় এক চমতকার ট্রফি।

অনুষ্ঠানে অপো ফ্যানরা টয়া, নিয়ন, নোমান, শৌমি, এনায়েত আর রাফায়েতদের মত জনপ্রিয় তারকাদের সঙ্গে আড্ডা আর সেলফি তোলার সুযোগ উপভোগ করেন। এক পর্যায়ে উপস্থিত তারকা ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা সরাসরি আলোচনায় অংশ নেন এবং ভক্তদের মাঝে অপো’র উতসাহ আর অনুপ্রেরণার ভূয়সী প্রশংসা করেন। দিনটিকে স্মরণীয় করে রাখতে সবশেষে ও’ফ্যানরা মাশা ইসলামের বিশেষ পরিবেশনা সহ কনসার্ট ও ডিজে শো’র তালে মেতে ওঠেন।

সেই সঙ্গে উতসব আনন্দে মুখরিত হওয়ার জন্য ছিল অসংখ্য গেমস আর অন্যান্য ফিচারস। ব্যবহারকারী ও ভক্তদের প্রতি নিজেদের একান্ত দায়বদ্ধতা ও কৃতজ্ঞতার বহিঃপ্রকাশ হিসেবেই মূলত অপো এই বর্ণাঢ্য আয়োজন করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *