প্রতিবেদন

মাল্টি-ডাইমেনশন সাউন্ডের সঙ্গে প্রাণবন্ত হোক এবারের ফুটবল মৌসুম

মাঠে টান টান উত্তেজনা! আর এদিকে টিভি পর্দার সামনে বন্ধু-বান্ধবদের সঙ্গে কাটানো শ্বাসরুদ্ধকর কিছু মুহুর্ত! হৃতপিন্ডের আওয়াজ যেন বাইরে থেকে শোনা যায়-কি হবে শেষ বাঁশি বাজার ঠিক আগে? ফুটবল মৌসুমের এই রোমাঞ্চ আর সবাই মিলে প্রিয় দলের জয় উদযাপনের মত আনন্দ সত্যিই অন্য কিছুতে খুঁজে পাওয়া কঠিন! আর এই আনন্দকে বাড়িয়ে তোলার অন্যতম অনুষঙ্গ- টেলিভিশন। ফিফা ফুটবল বিশ্বকাপের মতো বড় আয়োজনের সময়ে ক্রীড়াপ্রেমী দর্শকদের বহুদিন ধরে একত্রিত করে চলেছে এই প্রিয় অনুষঙ্গটি।

শুধু ঘরেই না, একসঙ্গে খেলা দেখতে দর্শকরা ভিড় জমাচ্ছেন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, অফিস প্রাঙ্গণ এমনকি হোটেল-রেস্টুরেন্টেও। সবাই একসঙ্গে খেলা দেখতে একদিকে যেমন বড় স্ক্রিন প্রয়োজন, তেমনি রাতের আবহে প্রয়োজন হয় নিখুঁত ও ঝকঝকে ছবি। গ্রাহকদের সকল চাহিদা মাথায় রেখে ভিন্ন ভিন্ন প্রযুক্তির টেলিভিশন নিয়ে আসছে টেলিভিশন ব্র্যান্ডগুলো। এর মধ্যে বাজারে এসেছে স্যামসাংয়ের বেশ কিছু মডেল। স্যামসাংয়ের উল্লেখযোগ্য মডেলের মধ্যে রয়েছে নতুন প্রযুক্তির নিও কিউ এলইডি টেলিভিশন।

নিও কিউ এলইডি টেলিভিশন

৮৫-ইঞ্চি স্যামসাং কিউএন৯০০বি ৮কে নিও কিউএলইডি স্মার্ট টিভিতে রয়েছে কোয়ান্টাম ম্যাট্রিক্স টেকনোলজি প্রো, নিউরাল কোয়ান্টাম প্রসেসর ৮কে এবং ইনফিনিটি স্ক্রিন। নির্ভুলভাবে প্রোপ্রাইটারি কোয়ান্টাম মিনি এলইডি নিয়ন্ত্রণ করার জন্য ব্যবহার করা হয়েছে ব্যাকলাইট ডিমিং টেকনোলজি। এই প্রযুক্তির কারণে একদম ঘুটঘুটে অন্ধকার থেকে শুরু করে প্রখর আলোতেও অবিশ্বাস্য নিখুঁত ছবি দেখতে পারবেন দর্শকরা। স্মার্ট টিভিতে রয়েছে প্রায় অদৃশ্য বেজেল যা টিভির স্ক্রিনকে আরও বড় করেছে। এ ছাড়া এই স্মার্ট টিভিতে যুক্ত রয়েছে ডলবি অ্যাটমোসের টপ চ্যানেল স্পিকার।

স্যামসাং টিভি লাইন আপের মধ্যে রয়েছে নিও কিউএলইডি ৮কে টিভি, কিউএলইডি টিভি, ক্রিস্টাল ইউ এইচডি ৪কে টিভি এবং ফুল এইচডি টিভি। আউটলুকের দিকেও বাড়তি গুরুত্ব দেয় স্যামসাং। চলতি বছর, দ্যা ফ্রেম এবং সেরিফ টিভি নামে লাইফস্টাইল সিরিজের ২টি মডেল আসে। দুটি টিভিই ম্যাট ডিসপ্লে (কিউএলইডি)অফার করে। ফ্রেম টিভি আর্ট মোডে থাকাকালীন একটি আর্ট ফ্রেমের মতো প্রদর্শিত হয় এবং সেরিফ টিভিতে আছে আই  ডিজাইন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *