সাম্প্রতিক সংবাদ

দীপ্ত টিভির ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’

ক.বি.ডেস্ক: সব ধরনের দর্শকের চাহিদার কথা মাথায় রেখে কাজী মিডিয়া লিমিটেডের প্রতিষ্ঠান দীপ্ত টিভির ওটিটি প্ল্যাটফর্ম ‘‘দীপ্ত প্লে এর যাত্রা হলো। অরিজিনাল ফিল্ম, সিরিজ ছাড়াও এ প্ল্যাটফর্মে থাকবে দীপ্ত টিভির দর্শকপ্রিয় সব অনুষ্ঠান। গুগল প্লে থেকে দীপ্ত প্লে ( DeeptoPlay) অ্যাপ ডাউনলোড করে মোবাইল ফোন বা স্মার্ট টিভিতে দেখা যাবে দীপ্ত প্লে। একই সঙ্গে www.deeptoplay.com ভিজিট করেও দীপ্ত প্লে’র সঙ্গে যুক্ত হওয়া যাবে। দেশে ও দেশের বাইরে থাকা সব বয়সী দর্শক খুব সহজেই যুক্ত হতে পারবেন এবং উপভোগ করতে পারবেন দেশি বিনোদন।

আনকোরা সব বিদেশি ডাবিং সিরিয়াল, দীর্ঘ সিরিজ, দীর্ঘ ধারাবাহিক নাটকগুলো ইচ্ছেমতো সময়ে দর্শকেরা প্ল্যাটফর্মটিতে দেখতে পাবেন। থাকছে অ্যানিমেশন ফিল্ম, ডকুমেন্টারিসহ নানা ধরনের টিভি শো। মাসিক ও বাতসরিক সাবস্ক্রিপশনের মাধ্যমে অনুষ্ঠানগুলো টিভির আগেই উপভোগ করার সুযোগ পাবেন দর্শকেরা। প্রায় এক হাজারের বেশি কনটেন্ট নিয়ে যাত্রা করেছে দীপ্ত প্লে। দীপ্ত প্লে’তে দর্শকের সময় ফুরিয়ে যাবে, কিন্তু কন্টেন্ট ফুরাবে না, এখানে প্রতিদিনই যুক্ত হতে থাকবে নতুন নতুন কন্টেন্ট।

গতকাল সোমবার (২৮ নভেম্বর) দীপ্ত টিভির নিজস্ব ভবনে অনুষ্ঠিত হয় ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’ এর উদ্বোধনী অনুষ্ঠান। এর উদ্বোধন করেন প্রধান অতিথি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহিদুল হাসান, পরিচালক কাজী জাহিন হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী, হাভাস ক্রিয়েটিভ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মাজহার চৌধুরী, মিডিয়াকম লিমিটেডের প্রধান নির্বাহী অজয় কুমার কুন্ডু।

প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক বলেন, নতুন নতুন ওটিটি ডিজিটাল বাংলাদেশের ফসল। আমাদের ভুলে গেলে চলবে না, ভবিষ্যত বিনোদন কিন্তু হবে সম্পূর্ণ ইন্টারনেট প্রযুক্তি নির্ভর। সংযুক্ত এবং স্বয়ংক্রিয় প্লাটফর্মগুলো হবে বিনোদনের অন্যতম বাহন। বিনোদন খাতকে নতুন দুগন্তে নিয়ে যাবে। এই ধরনের উদ্যোগ দেশের স্বনির্ভরতা অর্জনের স্বাক্ষর বহণ করে। এতে ফেসবুক, নেটফ্লিক্সের মাধ্যমে যে বিপুল অংকের অর্থ দেশের বাইরে যাচ্ছে তা বাঁচবে। অপসংস্কৃতি থেকেও তরুণদের রক্ষা করা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *