উদ্যোগ

‘কর্পোরেট এইচআর অ্যাওয়ার্ড ২০২২’ পুরস্কার পেলো গ্রামীণফোন

ক.বি.ডেস্ক: বাংলাদেশে  মানব সম্পদ উন্নয়নে অসামান্য অবদানের জন্য ‘কর্পোরেট এইচআর অ্যাওয়ার্ড ২০২২’ অজর্ন করেছে গ্রামীণফোন। ফেডারেশন অব বাংলাদেশ হিউম্যান রিসোর্স অর্গানাইজেশন (এফবিএইচআরও) বাংলাদেশে মানবসম্পদ ব্যবস্থাপনা ও উন্নয়নে নিযুক্ত অলাভজনক সংস্থা। গ্রামীণফোনকে এফবিএইচআরও পুরস্কার কমিটির কর্পোরেট দৃষ্টিভঙ্গি, আধুনিক এইচআর অনুশীলন, টেকসই চর্চা, এইচআর ব্যয় এবং এইচআর সংক্রান্ত বিভিন্ন ক্ষেত্রে প্রকৃত সততা প্রদর্শনের জন্য নির্বাচিত করে।

সম্প্রতি (২৫ নভেম্বর) রাজধানী ঢাকার ইউআইইউ  মাল্টিপারপাস হলে এফবিএইচআরও আয়োজিত ‘‘এফবিএইচআরও-ইউআইইউ ৫ম এইচআর কনভেনশন ২০২২’’ এর পুরস্কার প্রদান করা হয়।  অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি উপস্থিত ছিলেন প্রধান অতিথি শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক ড. মো. আবু তাহের এবং ইউআইইউর প্রো ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. আবুল কাশেম মিয়া।  

এফবিএইচআরও আয়োজিত ‘এফবিএইচআরও-ইউআইইউ ৫ম এইচআর কনভেনশন ২০২২’ এর উদ্বোধনী অনুষ্ঠানে ‘কর্পোরেট এইচআর অ্যাওয়ার্ড ২০২২’ গ্রহণ করেন গ্রামীণফোনের অ্যাক্টিং চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার কে এম সাব্বির আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব বিজনেস পার্টনার অ্যান্ড সার্কেল এইচআর শায়লা রহমান এবং হেড অব ট্যালেন্ট অ্যান্ড পিপল ডেভেলপমেন্ট সৈয়দ মাসুদ মাহমুদ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *