উদ্যোগ

রিয়েলমি’র ‘নভেম্বর রেইন’ কনসার্ট

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি পনেরো হাজারেরও বেশি তরুণদের উপস্থিতিতে রিয়েলমি’র সহযোগিতায় ঢাকার আইসিসিবি’তে অনুষ্ঠিত হল ‘নভেম্বর রেইন কনসার্ট’। এ সময় কনসার্টে সংগীত আয়োজন উপভোগের পাশাপাশি রিয়েলমি প্যাভিলিয়নে ছিল নতুন আসা রিয়েলমি সি৩৩ এক্সপেরিয়েন্স করে দেখার পাশাপাশি দারুণ সব উপহার জিতে নেয়ার সুযোগ।

‘রিয়েলমি হাসল’ প্লাটফর্মের মাধ্যমে সম্প্রতি দেশ থেকে তরুণ র‍্যাপারদের খুঁজে বের করে তাদের প্রতিভা বিকাশের সুযোগ করে দিয়েছে। এরই অংশ হিসেবে অনুষ্ঠিত নভেম্বর রেইন কনসার্টে তরুণদের সংগীত উপভোগের পাশাপাশি দারুণ সব স্মার্ট ডিভাইস এক্সপেরিয়েন্স করার সুযোগ করে দেয় রিয়েলমি।

বাজারে নতুন আসা রিয়েলমি সি৩৩ স্মার্টফোনটি বাউন্ডলেস সি ডিজাইন, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে ও ৮.৩ মিলিমিটার আলট্রা-স্লিম বডির। মাইক্রন-লেভেল প্রসেসিং ও লিথোগ্রাফির সাহায্যে তৈরি করা ডাইন্যামিক ভিজ্যুয়াল লাইট এফেক্ট এই ফোনকে করেছে আরও বেশি আকর্ষণীয়। এই ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেলের সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি সম্বলিত ক্যামেরা। নিরবচ্ছিন্ন ভিডিও ও কনটেন্ট দেখার অভিজ্ঞতা নিশ্চিত করতে ফোনটিতে রয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। সঙ্গে রয়েছে আলট্রা ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও সুপার ফাস্ট ইউএফএস ২.২ স্টোরেজ সিস্টেম। বিস্তারিত: https://www.realme.com/bd/realme-c33

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *