সাম্প্রতিক সংবাদ

গিগাবাইট’র ৪০৮০ সিরিজের গ্রাফিক্স কার্ড উন্মোচন

ক.বি.ডেস্ক: প্রফেশনাল গেমার, গ্রাফিক্স ডিজাইনার এবং ভিডিও এডিটরদের জন্য গিগাবাইট এর শক্তিশালি ৪০৮০ সিরিজের গ্রাফিক্স কার্ড দেশের প্রযুক্তি পণ্যের বাজারে নিয়ে এসেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি,। গিগাবাইটের ৪০৮০ সিরিজের ২টি মডেলের গ্রাফিক্স কার্ড আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়।

গতকাল বুধবার (১৬ নভেম্বর) স্মার্ট টেকনোলজিসের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত গিগাবাইটের ২টি মডেলের গ্রাফিক্স কার্ড উন্মোচন করেন গিগাবাইট এর এশিয়া প্যাসিফিক অঞ্চলের ডেপুটি ম্যানেজার এলান সু, কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান, স্মার্ট টেকনোলজিসের ডিস্ট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ,  চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন, গিগাবাইট প্রোডাক্ট ম্যানেজার তানজিম চৌধুরী এবং হেড অব মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন্স মাহফুজুর রহমান মুকুল।

এলান সু বলেন, গিগাবাইট সারাবিশ্বের গেমিং এবং গ্রাফিক্স প্রফেশনালদের হাতে সর্বাধুনিক প্রযুক্তি পৌঁছে দিতে বদ্ধ পরিকর। এরই ধারাবাহিকতায় আমরা বিশ্ববাজারে ৪০৮০ গ্রাফিক্স কার্ড ছেড়েছি। আশা করি এই গ্রাফিক্স কার্ড কমপিউটার ব্যবহারকারীদের দারুন অভিজ্ঞতা দিতে সক্ষম হবে।

জাফর আহমেদ বলেন, স্মার্ট টেকনোলজিস সব সময়ই যুগের চাহিদার সঙ্গে তাল মিলিয়ে দেশের মানুষের হাতে প্রয়োজনীয় সব ডিভাইস পৌঁছে দেয়ার চেষ্ঠা করে। ক্রেতাগন স্মার্ট ওয়্যারেন্টিযুক্ত গিগাবাইট পন্য ক্রয় করবেন এবং বিক্রয়োত্তর সেবার বিষয়ে নিশ্চিন্ত থাকবেন।

গিগাবাইটের নতুন দুই গ্রাফিক্স কার্ডের মডেলগুলো হচ্ছে জিফোর্স আরটিএক্স ৪০৮০ ১৬ জিবি গেমিং ওসি এবং জিফোর্স আরটিএক্স ৪০৮০ ১৬ জিবি এরো ওসি। গেমিং ওসি মডেলটি গেমারদের জন্য বিশেষায়িতভাবে তৈরি করা হয়েছে এবং এরো ওসি মডেলটি গ্রাফিক ডিজাইনার ও ভিডিও এডিটরদের জন্য বিশেষায়িতভাবে তৈরি করা হয়েছে।

তিন বছরের বিক্রয়োত্তর সেবাসহ গ্রাফিক্স কার্ড জিফোর্স আরটিএক্স ৪০৮০ ১৬ জিবি গেমিং ওসি এর মূল্য ১৮৫,০০০ টাকা এবং জিফোর্স আরটিএক্স ৪০৮০ ১৬ জিবি এরো ওসি এর মূল্য ১৯০,০০০ টাকা। বিশ্বকাপ ফুটবল চলাকালীন এই গ্রাফিক্স কার্ড কিনলেই উপহার হিসেবে ক্রেতাগন পাবেন একটি আকর্ষনীয় ফুটবল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *