মোবাইল স্মার্টফোন

দেশের বাজারে অপো এ১৭

ক.বি.ডেস্ক: স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো শক্তিশালী ফিচারসমৃদ্ধ এন্ট্রি-লেভেল সেগমেন্টের স্মার্ট ডিভাইস এ১৭ উন্মোচন করেছে। ৫০ মেগাপিক্সেলের ডুয়াল এআই ক্যামেরা, ৮ জিবি পর্যন্ত র‍্যাম (৪+৪জিবি পর্যন্ত বাড়ানোর সুবিধা) সহ ফোনটিতে দেয়া হয়েছে প্রিমিয়াম লেদার-ফিল এবং ফ্ল্যাট-এজ ডিজাইন। ডিভাইসটি দু’টি লেক ব্লু ও মিডনাইট ব্ল্যাক রঙে পাওয়া যাবে। ডিভাইসটির বাজারমূল্য ১৫,৯৯০ টাকা!

অপো এ১৭

অপো’র নতুন এ১৭ ডিভাইসে প্রিমিয়াম লেদার ফিল ও ফ্ল্যাট-এজ ডিজাইন ব্যবহার করা হয়েছে। নতুন এ ডিভাইসটিতে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং ৮ জিবি পর্যন্ত র‌্যাম সম্প্রসারণের সুবিধা দেয়া হয়েছে। অপো এ ডিভাইসের মাধ্যমে ব্যবহারকারীদের র‌্যাম বিস্তৃতির সুবিধা দিচ্ছে। ব্যাকগ্রাউন্ড অ্যাপ অপ্টিমাইজেশন ফ্রিকোয়েন্সি এবং কম ব্যবহৃত অ্যাপগুলোকে স্টোরেজের জন্য রমে কমপ্রেসিং করার মাধ্যমে লোডকে কমিয়ে দেয় যেন আসল  রম সম্প্রসারিত হয়। হিটলেস অ্যাপ স্টার্টআপ এবং সুইচওভার নিশ্চিত করা হয়।

ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ায়ের ব্যাটারি। এ ডিভাইসটি ব্যবহারের সময় ব্যবহারকারীকে বারবার ফোনের ব্যাটারি পার্সেন্টেজ পরীক্ষা করতে হয় না। সেরা স্মার্টফোনের অভিজ্ঞতা নিশ্চিত করতে, অপো পানির ক্ষতির ভয় কমাতে কঠোর ওয়াটারপ্রুফিং এবং স্প্ল্যাশ পরীক্ষা পরিচালনা করেছে। অপো এ১৭ ডিভাইটি হলো আইপিএক্সx৪ পানি প্রতিরোধক।

অপো এ১৭ ডিভাইস ক্রয় করেছেন এমন ভাগ্যবান ক্রেতারাও ও’ফ্যানস ফেস্টিভ্যালের অংশ হিসেবে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে একটি সাকিব আল হাসান এর স্বাক্ষর করা টি-শার্ট পাবেন। নতুন এ ফোন ও ও’ফ্যানস ফেস্টিভ্যাল সম্পর্কে বিস্তারিত জানতে অপো’র অফিসিয়াল ফেসবুক পেজ এ চোখ রাখুন। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *