উদ্যোগ

ও’ ফ্যান্স ফেস্টিভ্যালে অপো’র বর্ণিল আয়োজন

ক.বি.ডেস্ক: স্মার্টডিভাইস ব্র্যান্ড অপো একটি স্মার্ট লাইফকে উতসাহিত করতে ‘মেকিং মেমোরিস’ প্রতিপাদ্যে ‘‘ও’ফ্যান্স ফেস্টিভ্যাল’’ আয়োজন করেছে। এ ক্যাম্পেইনটি অপো ফ্যানদের জন্য অলরাউন্ডার সাকিব আল হাসানের সাথে ব্যক্তিগতভাবে দেখা করার এবং একটি স্মার্ট জীবনের জন্য আকর্ষণীয় ডিলসহ অপো ডিভাইসগুলো আপগ্রেড করার দুর্দান্ত সুযোগ নিয়ে আসে। এই উতসব চলবে নভেম্বর ও ডিসেম্বর মাস জুড়ে।

যে সব গ্রাহকরা সাকিব আল হাসানের সঙ্গে দেখা করার সুযোগ চান তারা জনপ্রিয় শপিংমল বা এক্সক্লুসিভ অপো ব্র্যান্ডের দোকানে অবস্থিত তাদের নিকটতম অপো ফ্যানস জোনে যেয়ে ও’ফ্যানস প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ী হয়ে সাকিব আল হাসানের সঙ্গে দেখা করার  সুযোগ পাবেন। তা ছাড়া, গ্রাহকরা অপো এফ২১ সিরিজ থেকে তাদের কাঙ্ক্ষিত ডিভাইসটি ক্রয় করতে পারবেন এবং লটারির মাধ্যমে ভাগ্যবান বিজয়ী হিসেবে সাকিব আল হাসানের সঙ্গে দেখা করতে পারবেন। এ ছাড়াও, তারা লটারির মাধ্যমে বিজয়ী হয়ে অন্যান্য জনপ্রিয় সেলিব্রিটি’র সঙ্গে সাক্ষাত এবং আকর্ষণীয় সব পণ্য জেতার সুযোগ পাবেন।

এ ফেস্টিভ্যালে ক্রেতারা এ১৬ই, এ৫৪ এবং এ৯৫ ডিভাইসগুলো হ্রাসকৃতমূল্যে যথাক্রমে ১৩,৯৯০ টাকা, ১৭,৯৯০ টাকা এবং ২৩,৯৯০ টাকায় ক্রয় করতে পারবেন। পাশাপাশি, অপো শিগগিরই এর এ সিরিজের নতুন স্মার্টফোন-এ১৭-দেশের বাজারে উন্মোচন করবে, যা ব্যবহারকারীদের একটি স্মার্ট জীবন উপভোগ করতে সহায়তা করবে। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *