আনুষাঙ্গিক মোবাইল

ডায়মন্ড সেলস অ্যাওয়ার্ড পেলো রিয়েলমি!

ক.বি.ডেস্ক: রিয়েলমি তাদের ধারাবাহিক সাফল্যের অংশ হিসেবে এবার সদ্য শেষ হওয়া ‘‘দারাজ সেলার সামিট ২০২২’’ এ ‘ডায়মন্ড সেলস অ্যাওয়ার্ড’ অর্জন করেছে। গত ২০ অক্টোবর অনুষ্ঠিত দারাজ সেলার সামিটে দারাজে বিক্রয়কৃত ব্র্যান্ডের সকল পণ্যের মধ্যে সবচেয়ে বেশি বিক্রি হওয়ার স্বীকৃতস্বরূপ রিয়েলমি অর্জন করলো এ সম্মাননা। 

রিয়েলমি দারাজের মেগা ক্যাম্পেইন ১১.১১ এ কো-স্পন্সর হিসেবে সহযোগিতা করেছে এবং ২০২০ ও ২০২১ সালে অনুষ্ঠিত এই ক্যাম্পেইনে শীর্ষ মোবাইল ব্রান্ডের খেতাব অর্জন করেছে। বিশ্বাসের ওপর ভিত্তি করে তৈরি এ সম্পর্কের কারণে, উভয় প্রতিষ্ঠান টেকসই প্রবৃদ্ধি অর্জন করছে। রিয়েলমি ও দারাজ ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফার, দ্রুততম ডেলিভারি ও সেরা আফটার সেলস (বিক্রয় পরবর্তী) সেবা নিশ্চিত করার মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জনে একসঙ্গে কাজ করে যাচ্ছে। সম্প্রতি, দারাজ সেলার সামিট ২০২২-এ রিয়েলমি ডায়মন্ড সেলস অ্যাওয়ার্ড  অর্জন করলো।

উদ্ভাবনী প্রযুক্তি ও নজরকাড়া ডিজাইনের জন্য রিয়েলমি ইতোমধ্যে দেশের বাজারে তরুণদের মাঝে জনপ্রিয়তা অর্জন করেছে। তরুণদের প্রয়োজনকে প্রাধান্য দিয়ে উদ্ভাবনী প্রযুক্তি নিয়ে আসতে নিরলস কাজ করে যাচ্ছে তরুণ প্রজন্ম কেন্দ্রিক এই স্মার্টফোন ব্র্যান্ডটি। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *