প্রতিবেদন

সেলফিতে অসামান্য ‘ভিভো ভি২৫ ৫জি’

সেলফিটা যদি নজরকাড়া না হয় তাহলে কি হয়? সেটা নিজের সঙ্গেই হোক বা এক দল বন্ধু বান্ধবের সঙ্গেই হোক, সেলফিটা হওয়া চাই জবরদস্ত। ভিভো ভি২৫ ৫জি স্মার্টফোনে সেই আমেজটা মিলছে। কেবল যে ছবি দুর্দান্ত আসছে তা না সেলফিটাও হচ্ছে পছন্দসই। ভিভো’র ভি২৫ সিরিজ এরই মধ্যে জয় করেছে তরুণদের মন। ভি২৫ ৫জি ছাড়াও এই সিরিজে আরও আছে ভি২৫ই। দুর্দান্ত ক্যামেরা, নান্দনিক ডিজাইন, শক্তিশালী ব্যাটারি, অসাধারণ কালার চেঞ্জিং গ্লাসের কারণে দেশের স্মার্টফোন বাজারে এগিয়ে আছে ভি২৫ ৫জি।

৮ জিবি র্যাম ও ১২৮ জিবি রম ব্যবহার করা হয়েছে ভিভো ভি২৫ ৫জি স্মার্টফোনটিতে। ৬.৪৪ অ্যামোলেড ডিসপ্লের ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬৪ মেগাপিক্লেল আল্ট্রা সেন্সিং ক্যামেরা, ৮ মেগাপিক্লেলের সুপার ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্লেল সুপার ম্যাক্রো ক্যামেরা, ৫০ মেগাপিক্সেলের অটো ফোকাস ক্যামেরা।

ভিভো ভি২৫ ৫জি ফোনটিতে রয়েছে দুর্দান্ত সেলফি ক্যামেরা। ব্রাইটনেস ব্যালেন্স করে দারুণ ছবি উপহার দেয়। রোদে ছবি তুলতে এজন্য এখন আর বাড়তি ঝামেলা পোহাতে হয় না। বাইরের আলো ভালোমতো ব্যালেন্স করে দুর্দান্ত সেলফি উপহার দেয় ফোনটি। স্মার্টফোনটির আর্কষণীয় দিক হলো এর কালার চেঞ্জিং গ্লাস। সূর্যের আলোতে মুহূর্তেই ফোনের কালার চেঞ্জ করে ফেলে আর যার স্থায়িত্বকাল হয় ৩ মিনিট। এর শক্তিশালী প্রসেসরের কারণে কোন প্রকার ল্যাগ ছাড়াই টানা কয়েক ঘণ্টা গেম খেলা সম্ভব।

ভিভো ২৫ ফোনটি’তে ব্যবহার করা হয়েছে ৪ হাজার ৫০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। ব্যবহার করা হয়েছে ৪৪ ওয়াটের ফ্ল্যাশচার্জার যার মাধ্যমে ৩০ মিনিটেই ফোনে ৬১ পারসেন্ট চার্জ দেয়া সম্ভব। অ্যাকুয়ামেরিন ব্লু, ডায়মন্ড ব্ল্যাক এই দুইটি কালারে পাওয়া যাচ্ছে। ভিভো ভি২৫ ৫জির মূল্য পড়বে ৪৭ হাজার ৯৯৯ টাকা। আপনার হাতের কাছে ভিভোর যেকোন অথরাইজড স্টোর থেকে পেয়ে যাবেন  ভি২৫ সিরিজের ফোন দুইটি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *