উদ্যোগ

দারাজ’র বছরের সবচেয়ে বড় সেল ক্যাম্পেইন ‘১১.১১’

ক.বি.ডেস্ক: দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ টানা পঞ্চমবারের মতো নিয়ে আসছে এর আইকনিক ‘‘১১.১১’’ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইন আগামী ১১ নভেম্বর থেকে ২১ নভেম্বর পর্যন্ত চলবে। ক্যাম্পেইন চলাকালে দারাজের ফ্যানরা তাদের কেনাকাটার চাহিদা মেটাতে পারবেন। বিশেষ করে এ ক্যাম্পেইনের সময় বিভিন্ন ছাড়, সুবিধা ও অফারের মাধ্যমে তুলনামূলক কম দামে কাঙ্খিত পণ্যগুলো কিনতে পারবেন ক্রেতারা।

দারাজর ১১.১১ নিয়ে আজ (২৪ অক্টোবর) ঢাকার একটি স্থানীয় হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ক্যাম্পেইনের বিভিন্ন দিক তুলে ধরা হয়। ক্যাম্পেইনটি ক্রেতাদের জন্য অত্যন্ত আনন্দের। চলতি বছর ক্রেতাদের কেনাকাটায় ভিন্নমাত্রা যোগ করতে দারাজ চমতকার সব অফার নিয়ে এসেছে। এগুলো হলো-এক্সক্লুসিভ ভাউচার, বাজেট বাই, কাউন্টডাউন ডিল, অ্যাড-টু-কার্ট গিভঅ্যাওয়ে, প্রাইস স্ল্যাশ, মেগা ভাউচার, হট ডিল, ব্র্যান্ড-ফ্রি শিপিং, ফ্ল্যাশ পাজল চ্যালেঞ্জ, শেক শেক অফার সহ আরও অনেক কিছু!

এ প্রসঙ্গে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, বছরের বৃহত্তম বিক্রয় উতসব নিয়ে ক্ষুদ্র ও মাঝারি খাতের ব্যবসায়ীদের বেশ আগ্রহ থাকে। এ সময়ে তাদের ব্যবসায়িক প্রবৃদ্ধি হয়। টানা চার বছর ধরে আমরা এ ক্যাম্পেইনটি আয়োজন করছি। তবে, এবারের আয়োজনটি একটু ব্যতিক্রম। এ বছর আমাদের এ ক্যাম্পেইনটি ১১ দিন ধরে চলবে।

দারাজের সিসিএও এ এইচ এম হাসিনুল কুদ্দুস রুশো বলেন, দারাজ মূলত টেকসই ই-কমার্স তৈরির লক্ষ্যে কাজ করে যাচ্ছে, যা স্মার্ট বাংলাদেশের যাত্রাকে ত্বরাণ্বিত করবে। ১১.১১ এখন বিশ্বের সবচেয়ে বড় ই-কমার্স সেলস ক্যাম্পেইন, তাই আমরা ব্যবসার পাশাপাশি কমপ্লায়েন্স ও সচেতনতা বৃদ্ধিতে বেশি জোর দিয়েছি। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে যাত্রা করার জন্য প্রয়োজনীয় সুযোগ তৈরিতে নিয়মিত কাজ করে যাচ্ছি আমরা। একটি ডিজিটাল ইকোসিস্টেম তৈরি করতে আমাদের সবাইকে একযোগে কাজ করে যেতে হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *