অন্যান্য সার্ভিসিং

অপো সার্ভিস ডে: ২ বছর পূর্তিতে দুই মাসব্যাপী কার্নিভাল

ক.বি.ডেস্ক: অপো সার্ভিস ডে’র ২ বছর পূর্তি উদযাপন উপলক্ষে দুই মাসব্যাপী কার্নিভালের আয়োজন করেছে অপো। এ কার্নিভালটি চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। কার্নিভাল চলাকালীন ব্যবহারকারীরা তিন ধরনের সেবা নিতে পারবেন- মেইনবোর্ড রিপ্লেসমেন্টের ক্ষেত্রে ৫০ শতাংশ, স্ক্রিন রিপ্লেসমেন্টের ক্ষেত্রে ১৫ শতাংশ এবং ব্যাক কাভারের ক্ষেত্রে ৩০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করার সুযোগ থাকছে। বিস্তারিত: https://support.oppo.com/bd/serviceday/

২০২০ সালের ১০ অক্টোবর অপো সার্ভিস ডে প্রাথমিকভাবে ৮টি অঞ্চলে চালু করা হয়। অপো গত জুনে সুপার সার্ভিস ডে’তে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে এবং আনুষ্ঠানিকভাবে তাদের সার্ভিস ডে ১ দিন থেকে বাড়িয়ে ৩ দিনে করে। প্রতি মাসের ১০-১২ তারিখ এ সার্ভিস ডে হবে। চলতি মাসের ১০ অক্টোবর অপো সার্ভিস ডে ২ বছর পূর্ণ করে। এখন পর্যন্ত, অপো ব্যবহারকারীরা সারা বিশ্বের ২৪টি দেশ/অঞ্চলে ৯০০টিরও বেশি সেবা কেন্দ্রে সার্ভিস ডে’তে ৮টি প্রধান বিশেষ সুবিধা উপভোগ করতে পারেন।

সার্ভিস ডে অনুষ্ঠানের উদ্দেশ্য শুধুমাত্র ফোন মেরামত নয়, বরং এর ব্যবহারকারীদের বন্ধুত্বপূর্ণ সেবা প্রদান করা। ব্যবহারকারীদের জন্য সেবা প্রদানের প্রক্রিয়াটি শুধুমাত্র তাদের ফোনের সমস্যাগুলো সমাধান করার জন্য নয়, বরং তাদের নতুন দক্ষতা অর্জন ও নতুন জ্ঞান প্রসারিত করতে সহায়তা করে। এটি অপো’র জন্য এমন একটি আয়োজন যেখানে তারা ব্যবহারকারীদের মতামত শুনে থাকেন, যা ক্রমাগত এর পণ্য ও পরিষেবাগুলোকে ‘অপ্টিমাইজ’ করা এবং যৌথ পথচলায় নিজেদের নতুন উচ্চতায় নিয়ে যেতে সহায়তা করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *