আনুষাঙ্গিক মোবাইল

নারীদের জন্য কিসিলেক্ট’র ‘লোরা লেডি কলিং’ স্মার্টওয়াচ!

ক.বি.ডেস্ক: দেশের স্মার্টওয়াচ বাজারে নারীদের জন্য বিশেষভাবে তৈরি স্মার্টওয়াচ এনেছে কিসিলেক্ট। ‘‘লোরা লেডি কলিং ওয়াচ’’ মডেলের স্মার্টওয়াচটি দেশের বাজারে উন্মোচন করেছে কিসিলেক্ট পণ্যের পরিবেশক ও বাজারজাতকারি প্রতিষ্ঠান মোশন ভিউ।

কিসিলেক্ট এর লোরা লেডি কলিং ওয়াচ স্মার্টওয়াচটি গতকাল শুক্রবার (৭ অক্টোবর) মোশন ভিউয়ের ফেসবুকে এক লাইভ অনুষ্ঠানে উন্মোচন করেন জনিপ্রয় টেক রিভিউয়ার সোহাগ ৩৬০ ডিগ্রির সোহাগ মিয়া এবং টেক থিয়েটারের শাহনাজ আক্তার। অনুষ্ঠানে লাইভে যুক্ত হয়ে বেশ কয়েকজন জিতে নিয়েছেন কিসিলেক্ট লোরা স্মার্টওয়াচ, আকর্ষণীয় গিফট এবং অফিসিয়াল টি-শার্ট ও চাবির রিং।

লোরা লেডি কলিং স্মার্টওয়াচ

রাউন্ড শেপের স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৩২ ইঞ্চি সেমি অ্যামোলেড ডিসপ্লে। ৭০টি স্পোর্টস মুড ছাড়াও ঘড়িটির সঙ্গে থাকছে এক্সট্রা একটি লেদারের স্ট্রাপ। সহজেই ফোনের সঙ্গে সংযুক্ত করা যাবে এতে থাকা ব্লুটুথ ৫.২ সংস্করণ দিয়ে। চলবে অ্যান্ড্রয়েড ৪.৪+ এবং আইওএস ৯.০+ অপারেটিং সিস্টেমে। উচ্চমাত্রার সেন্সর থাকায় ২৪ ঘণ্টা হার্টরেট মনিটর করতে পারবেন ব্যবহারকারীরা। এতে আইপি-৬৮ গ্রেডের ওয়াটার রেসিস্ট্যান্স থাকার এটি হাতে থাকা অবস্থায় সাঁতার কাটা যাবে। রয়েছে ২৮০ এমএএইচের ব্যাটারি, যা একবার ফুল চার্জে বেশ কয়েকদিন নির্ভাবনায় চলতে পারবেন ব্যবহারকারীরা।

দেশব্যাপী মোশন ভিউয়ের সকল আউটলেট, অনুমোদিত রিটেইল পয়েন্টে ও অনলাইনে স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে। স্মার্টওয়াচটির মূল্য ৫,৬৮০ টাকা। লেডিস এই স্মার্টওয়াচে পাওয়া যাবে এক বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *