সাম্প্রতিক সংবাদ

ভিভো’র ফ্ল্যাগশিপ স্টোর, দিবে প্রযুক্তির নতুন অভিজ্ঞতা

ক.বি.ডেস্ক: রাজধানীতে যাত্রা করেছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো’র নতুন ফ্ল্যাগশিপ স্টোর। এটি দক্ষিণ এশিয়ায় ভিভোর সবচেয়ে বড় আউটলেট। প্রগতি স্বরণীতে আলামিন আইকন সেন্টারে উদ্বোধন করা হয়েছে আকর্ষনীয় এই আউটলেটটি। রাজধানীর যমুনা ফিউচার পার্কের উল্টোপাশে আলামিন আইকন সেন্টারের নিচতলায় ভিভো’র এই ফ্ল্যাগশিপ স্টোরটি। পাঁচ হাজার বর্গফুটের এই ফ্ল্যাগশিপ স্টোরটি ভিভো’র ইনোভেশন সেন্টার ও এক্সপেরিয়েন্স জোন হিসেবেও ব্যবহৃত হবে।

সম্প্রতি জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে ভিভো ফ্ল্যাগশিপ স্টোরটি উদ্বোধন করেন জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা মীম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিভো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ডিউক, ম্যানুফ্যাকচারিং প্ল্যান্টের ডিরেক্টর নাটালেস, সেলস ডিরেক্টর শ্যারন। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি বিষয়ক ব্লগার, ভিভোর ফ্যান-ফলোয়াররা।

কেবল স্মার্টফোন কেনা নয়, এই ফ্ল্যাগশিপ স্টোর সবাইকে দিবে প্রযুক্তি নিয়ে অন্যরকম অভিজ্ঞতা। স্মার্টফোন কেনা, সার্ভিসিং করানোর পাশাপাশি মিলবে ভিভোর বিভিন্ন এক্সসেসরিজ, গেম খেলার অভিজ্ঞতা। এ যেন প্রযুক্তির কোনো ভুবনে নিজেকে ছেড়ে দেয়া!ভিভোর স্মার্টফোন কেনা থেকে শুরু করে সার্ভিসিং সবই করা যাবে এক ছাদের নিচে। এখানে থাকছে ভিভোর ইনোভেশন এক্সপেরিয়েন্স, প্রোডাক্ট, এক্সসেসরিজ, এক্সক্লুসিভ গিফটস এবং সুপিরিয়র কাস্টমার সার্ভিস।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *