মোবাইল স্মার্টফোন

দেশের বাজারে ‘অপো এফ২১এস প্রো’ উন্মোচন

ক.বি.ডেস্ক: ব্যাচেলর পয়েন্টের প্রথম মঞ্চ উপস্থাপনার মাধ্যমে নতুন ও ট্রেন্ডি সংস্করণ ‘‘অপো এফ২১স প্রো’’ উন্মোচন করেছে অপো। আগ্রহী ক্রেতারা এখন প্রি-অর্ডারের মাধ্যমে নিজেদের ডিভাইসটি সংগ্রহ করতে পারবেন। ২৯,৯০০ টাকা বাজার মূল্যের ডিভাইসটির প্রি-অর্ডার চলবে ৯ অক্টোবর পর্যন্ত। স্মার্টফোনটি প্রি-অর্ডার করা গ্রাহকদের জন্য থাকছে লাকি ড্র -এর মাধ্যমে লিমিটেড-এডিশনের স্টাইল প্যাক জিতে নেয়ার সুযোগ। এ ছাড়াও, ক্রেতারা প্রি-অর্ডার করে তিন মাসের স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি, সোয়াপে এক্সচেঞ্জে ১৫ শতাংশ অতিরিক্ত টাকা এবং ফ্রি ইন্টারনেট ডেটা বান্ডল সহ নানা ডিল উপভোগ করতে পারবেন।

অপো এফ২১স প্রো

নতুন এই স্মার্টফোনটিতে রয়েছে রয়েছে আকর্ষণীয় সব ফিচার- অপো গ্লো প্রযুক্তির নান্দনিক নানা রঙের সংমিশ্রণ এস#৭৫, অ্যান্টি-গ্লেয়ার গ্লাস, মাইক্রোলেন্স ও অপোর আরজিবিডব্লিউ প্রযুক্তির ৬৪ মেগা পিক্সেলের ক্যামেরা সেট আপ এবং দ্রুত চার্জিং সুবিধা। এস#৭৫ কালার হচ্ছে কালার ও গ্রেডিয়েন্টের চমৎকার সংমিশ্রণ- গোলাপি, সবুজ ও সোনালি বর্ণচ্ছটার অনন্য সমারোহ। অল-রাউন্ডার সাকিব আল হাসানের পছন্দ করা অপো এস২১এস প্রো’তে রয়েছে অ্যান্টি-গ্লেয়ার গ্লাস, গ্ল্যামারের জন্য অপো গ্লো ডিজাইন, লাখ লাখ ন্যানোস্কেল ডায়মন্ড, অ্যান্টি করোশন গ্লাস। রয়েছে নান্দনিক সৌন্দর্য ও টাচ-অ্যান্ড-ফিলের চমতকার সমন্বয়। ফোনটি স্ক্র্যাচ-বিরোধী, এর ফলে ব্যবহারকারীরা ফোনে দাগ পড়ার দুশ্চিন্তা ছাড়াই স্বাচ্ছন্দ্যে ফোনটি ব্যবহার করতে পারবেন।  

স্মার্টফোনটিতে রয়েছে মাইক্রোলেন্সসহ ৬৪ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা সেট আপ। ফোনটির রিয়ার ক্যামেরার চারদিকে ব্রিদিং অরবিট লাইট ডিজাইনের বর্ডার কল বা মেসেজ আসলে জ্বলজ্বল করবে। ফোনটির সামনের ক্যামেরায় রয়েছে অপো এফ২১ প্রোর শক্তিশালী সনি আইএমএক্স৭০৯ ফ্ল্যাগশিপ সেন্সর; এর ফলে ডিভাইসের সামনে ৩২ মেগা পিক্সেলের ক্যামেরা দিয়ে আল্ট্রা-সেন্সিং সেলফি তোলা যাবে। স্মার্ট ডিভাইসটির ক্যামেরায় রয়েছে স্পেশালিস্ট ডেপথ ক্যামেরা, যা নিশ্চিত করবে ছবি তোলার অনন্য অভিজ্ঞতা। ফোনটিতে ব্যবহার করা হয়েছে অপোর নিজস্ব আরজিবিডব্লিউ প্রযুক্তি, যা দিবে ৬০ শতাংশ বেশি আলো, ছবিতে স্বাভাবিক কালার এবং ব্যবহারকারীরা তুলতে পারবেন আকর্ষণীয় সেলফি।

ডিভাইসটিতে রয়েছে শক্তিশালী ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। তাই, ফোনটি ব্যবহারকারীদের ব্যাটারি শেষ হওয়ার দুশ্চিন্তা করতে হবে না। ফোনটি দ্রুত চার্জ দিতে, এতে রয়েছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সুবিধা। এর ফলে, ব্যবহারকারীরা মাত্র ৫ মিনিটের চার্জে ২.৬৮ ঘণ্টা কথা বলতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *