সাম্প্রতিক সংবাদ

বনশ্রীতে পদ্মা ব্যাংক’র প্রথম উপ-শাখার উদ্বোধন

ক.বি.ডেস্ক: রাজধানীর বনশ্রী এলাকার অধিবাসীদের ব্যাংকিং লেনদেন আরও দ্রুতও নির্বিঘ্ন করতে পদ্মা ব্যাংক লিমিটেড এখন বনশ্রীতে। বনশ্রী থেকেই যাত্রা হলো পদ্মা ব্যাংকের প্রথম উপশাখার। প্রগতি সরণী শাখার অধীনে এটির কার্যক্রম পরিচালিত হবে। পদ্মা ব্যাংক লিমিটেড এর বনশ্রী উপশাখার ঠিকানা: ভার্চুয়াল আমিন স্বপ্ননীড়, হাউজ৪৮, ব্লক, রোড২, বনশ্রী, ঢাকা।

গতকাল সোমবার (৩ অক্টোবর) উপশাখাটির উদ্বোধন করেন প্রধান অতিথি পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ডা. আনোয়ার ফরাজী ইমন। এ সময় উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিআরও ফয়সাল আহসান চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক ও সিওও জাবেদ আমিন, এসইভিপি ও সিএইচআরও এম আহসান উল্লাহ খানসহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

তারেক রিয়াজ খান বলেন, সবার দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে পদ্মা ব্যাংক। ব্যস্ত জীবনে কিছুটা সময় সাশ্রয়ের জন্য আমরা ইযাবো আপনার কাছে, স্বচ্ছ ও নিরাপদ ব্যাংকিং পরিষেবা নিয়ে। যা আরও দ্রুত সম্ভব হবে উপশাখার মাধ্যমে। আশা করি আস্থা নিয়ে পদ্মা ব্যাংকের পাশে সবসময় থাকবেন এলাকাবাসী। এই প্রেরণা নিয়ে অতিদ্রুত উত্তরাসহ রাজধানী বাইরেও বেশ ক’টি উপ-শাখা চালু করা হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *