অ্যাপস মোবাইল

৩ লাখেরও বেশি বার ডাউনলোড হলো ৩৬০ হেলথ অ্যাপ

ক.বি.ডেস্ক: যাত্রা করার মাত্র কয়েক মাসের মধ্যেই ৩ লাখের বেশি ব্যবহারকারী মেটলাইফের ৩৬০হেলথ অ্যাপটি ডাউনলোড করেছেন যা এই অ্যাপটিকে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় স্বাস্থ্য ও ফিটনেস বিষয়ক অ্যাপে পরিণত হয়েছে। ৩৬০হেলথ অ্যাপের অনন্য ফিচারগুলোর মাধ্যমে ব্যবহারকারীরা স্বাস্থ্যকর ও পরিপূর্ণ জীবন যাপনের উপায়গুলো সম্পর্কে জানতে পারছেন।

যে কেউ গুগল প্লে স্টোর থেকে ৩৬০হেলথ অ্যাপটি বিনা মূল্যে ডাউনলোড করে নিতে পারবেন। অ্যাপটি থেকে এর ব্যবহারকারীরা স্বাস্থ্য সচেতনতা ও রোগ প্রতিরোধের বিভিন্ন রকম টুল সম্পর্কে জানতে পারবেন; যার মধ্যে রয়েছে- বিএমআই (বডি মাস ইনডেক্স), কোভিড-১৯ সিম্পটম চেকার, ইনডিভিজুয়াল হেলথ রিস্ক অ্যাসেসমেন্ট, ম্যানেজিং ডায়াবেটিস, রোগের ঝুঁকি সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা এবং ব্যক্তির আর্থিক সক্ষমতার ওপর ভিত্তি করে আর্থিক সুরক্ষা সল্যুশন বাছাই করে দেয়া।

নির্দিষ্ট ইনস্যুরেন্স প্রোডাক্ট সাবস্ক্রিপশনের ওপর ভিত্তি করে মেটলাইফ’র গ্রাহকরা অ্যাপের এক্সক্লুসিভ ফিচারগুলো আনলক করতে পারবেন; যার মধ্যে রয়েছে- ফ্রি ভার্চ্যুয়াল ডাক্তার, ডায়গনস্টিক টেস্টের ক্ষেত্রে নির্দিষ্ট ছাড় এবং কার্ডিওলজিস্ট, সাইকোলজিস্ট, নিউট্রিশনিস্ট, গাইনিকোলোজিস্ট, গ্যাস্ট্রোলজিস্ট ও জেনারেল সার্জনের মতো স্পেশালিস্টদের কাছ থেকে পরামর্শ নেয়ার ক্ষেত্রে অগ্রাধিকার।

একই সঙ্গে মেটলাইফের গ্রাহকরা অ্যাপ থেকে ওষুধ ও অন্যান্য স্বাস্থ্যসেবা সম্পর্কিত প্রয়োজনীয় ডিভাইস অনলাইনে অর্ডার করতে পারেন। পাশাপাশি তারা অ্যাপটির মাধ্যমে পলিসি স্ট্যাটাস, পলিসি ম্যাচিউরিটির সময়, প্রিমিয়াম জমা দেয়ার সময় সহ পলিসি-সংক্রান্ত তথ্যও জানতে পারেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *