উদ্যোগ

স্কিটো হ্যাকাথনে বিজয়ী ‘সার্কিট ব্রোকার্স’

ক.বি.ডেস্ক: ‘হ্যাক ইট টু মেক ইট’ স্লোগানে ‘‘স্কিটো হ্যাকাথন’’ প্রোগ্রামের ফিনালে আয়োজন করেছে গ্রামীণফোনের বিশেষ প্যাকেজ স্কিটো। হ্যাকাথন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির (আইইউটি) টিম ‘সার্কিট ব্রোকার্স’। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল পায় ১ লাখ টাকা এবং প্রথম ও দ্বিতীয় রানার-আপ টিমকে যথাক্রমে ৫০ হাজার ও ২৫ হাজার টাকার চেক দেয়া হয়।

সম্প্রতি রাজধানীর বসুন্ধরায় অবস্থিত জিপি হাউজে এক জমকালো অনুষ্ঠানে ‘স্কিটো হ্যাকাথন’ প্রতিযোগিতার বিজয়ী ও রানার-আপদের নাম ঘোষণা করা হয়। প্রথমবারের মতো আয়োজিত এ প্রতিযোগিতায় রূপান্তরমূলক বিভন্ন আইডিয়া তুলে ধরা হয়। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির (আইইউটি) টিম ‘সার্কিট ব্রোকার্স’। প্রথম রানার-আপ হয় ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির (আইইউটি) টিম ‘এন্ড গেম’ ও দ্বিতীয় রানার-আপ হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিম ‘ইনমেটস’।

বিজয়ীদের হাতে চেক তুলে দেন গ্রামীণফোনের সিএইচআরও সৈয়দ তানভির হোসেন এবং সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব। এ সময় উপস্থিত ছিলেন গ্রামীণফোনের আইটির ডিরেক্টর এস এম মনিরুল হক, হেড অব কমার্শিয়াল প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট ভৈভব মধুকর নিক্তে, হেড অব বিজনেস পার্টনার অ্যান্ড সার্কেল এইচআর শায়লা রহমান, হেড অব স্কিটো কাজী ইমরান মাহবুবসহ গ্রামীণফোনের উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের তরুণ এবং মেধাবী শিক্ষার্থীদের ব্যবসায়িক মডেল সম্পর্কে তাদের যে আগ্রহ রয়েছে এমন কার্যক্রমে জড়িত হতে উতসাহিত করা এবং কৌশলগত পদক্ষেপের মাধ্যমে সমস্যা সমাধানে স্কিটো হ্যাকাথন আয়োজন করেছে গ্রামীণফোন।   

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *