আনুষাঙ্গিক মোবাইল

রিয়েলমি নিয়ে আসছে নতুন ইউআই ৪.০

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আনুষ্ঠানিকভাবে এর ব্যবহারকারীদের জন্য ইউজার ইন্টারফেসের নতুন সংস্করণ ‘‘ইউআই ৪.০’’ নিয়ে আসছে। অ্যান্ড্রয়েড ১৩ এর ওপর ভিত্তি করে তৈরি করা এই সর্বশেষ আপডেট প্রথমে এই স্মার্টফোন ব্রান্ডের ১৬টি ডিভাইসে পাওয়া যাবে। রিয়েলমি ব্যবহারকারীদের কাছে যত দ্রুত সম্ভব এই আপডেটটি পৌঁছে দিতে নিরলস কাজ করে যাচ্ছে।

ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করতে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি’র নতুন ইউজার ইন্টারফেস ইউআই ৪.০ এ থাকছে আকর্ষণীয় কিছু ফিচার। ফিঙ্গারপ্রিন্ট স্টাইল, উন্নত অপ্টিমাইজেশনের জন্য অ্যানিমেশনসহ লাইভ ওয়ালপেপার ও আপডেটেট নোটিফিকেশন বার কন্ট্রোল সেন্টার এর মধ্যে অন্যতম।

রিয়েলমি ইউআই ৪.০ এর নতুন আপডেট ইতিমধ্যেই রিয়েলমি জিটি ২ প্রো ফ্ল্যাগশিপ ফোনে পাওয়া যাচ্ছে। সেপ্টেম্বরের মধ্যে আপডেটটি রিয়েলমি জিটি নিও ৩ ১৫০ডব্লিউ, জিটি নিও ৩, জিটি নিও ৩ নারুতো লিমিটেড এডিশন ও রিয়েলমি জিটি ২ ফোনে পাওয়া যাবে। রিয়েলমির সর্বশেষ ফ্ল্যাগশিপ ফোন জিটি ২ মাস্টার ডিসকভারি এডিশন এবং পুরনো মডেলগুলো-কিউ৫, কিউ৫ প্রো ও রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার এডিশন অক্টোবরে আপডেট হবে। রিয়েলমি জিটি ফোনের জন্য নভেম্বরে এবং রিয়েলমি জিটি নিও, জিটি নিও ২, জিটি নিও ২ ড্রাগন বল এডিশন ও জিটি নিও ফ্ল্যাশ এডিশনে আগামী ডিসেম্বরে আপডেটটি পাওয়া যাবে৷

এই টাইমলাইন চীনের বিভিন্ন অঞ্চলের স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য। নতুন সংস্করণ চালু হওয়ার কিছুদিনের মধ্যেই এই নতুন অপারেটিং সিস্টেমের আরও উন্নত সংস্করণ সবার জন্য উন্মোচন করা হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *