মোবাইল স্মার্টফোন

অপো এ১৬ স্মার্টফোনে মূল্যহ্রাস

ক.বি.ডেস্ক: হ্রাসকৃত মূল্যে ক্রেতাদের স্মার্টফোন ক্রয় করার জন্য সম্প্রতি অপোর মিড-রেঞ্জ স্মার্টফোন এ১৬ এর মূল্যহ্রাস করেছে। এআই  ট্রিপল ক্যামেরা, এইচডি+আই কেয়ার ডিসপ্লে ও ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির স্মার্টফোনটি (৩+৩২জিবি) ক্রেতারা ১৩,৯৯০ টাকায় (বাজার মূল্য ১৪,৯৯০ টাকা) ক্রয় করতে পারবেন। এ অফারটি অপো বাংলাদেশের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে।

অপো এ১৬

ডিভাইসটিতে এআই ট্রিপল ক্যামেরা সেট-আপ রয়েছে। রয়েছে ১৩ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেল পোর্ট্রেইট মোড। ফটোগ্রাফি এবং এআই বিউটিফিকেশনের জন্য ফোনটিতে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটিতে রয়েছে এইচডি+আই-কেয়ার ডিসপ্লে। ব্যবহারকারীদের চার্জের দুঃশ্চিন্তা দূর করতে ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। সুপার পাওয়ার সেভিং মোড ব্যবহার করে ব্যবহারকারী নির্বিঘ্নে ১.৮৪ ঘণ্টা কল টাইম উপভোগ করতে পারবেন।

ফোনটিতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টা-কোর প্রসেসর। ডিভাইটিতে স্লিক ডিজাইন ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি ক্রিস্টাল ব্ল্যাক ও পার্ল ব্লু দুটি রঙে পাওয়া যাচ্ছে। ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে কালারওএস ১১; যার মাধ্যমে ব্যবহারকারীরা কাস্টমাইজড এক্সপেরিয়েন্স পাবেন। সহজে ফোনটির লক খুলতে ফোনটিতে রয়েছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট আনলকিং সিস্টেম।বিস্তারিত:  https://www.oppo.com/bd/smartphones/series-a/a16/.

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *