আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

স্যামসাং’র ২০২২ মডেলের টিভি উন্মোচন

ক.বি.ডেস্ক: বিগত বছরগুলোতে সবার জন্য টেলিভিশন ব্যবহারের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে যুগান্তকারী প্রযুক্তি ও অনন্য সব চিন্তার প্রতিফলন ঘটাচ্ছে স্যামসাং। বিস্তৃত পরিসরে ক্রেতাদের চাহিদা পূরণ করাই স্যামসাংয়ের মূল লক্ষ্য। তাই বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে ক্রেতাদের টিভি দেখার অভাবনীয় অভিজ্ঞতা প্রদানে দেশের বাজারে ভিন্ন সেগমেন্ট ও আকারের টিভি লাইন-আপ  উন্মোচনের ঘোষণা দিয়েছে স্যামসাং বাংলাদেশ। স্যামসাংয়ের ২০২২ মডেলের টিভিগুলোতে অত্যাধুনিক প্রযুক্তি, স্মার্ট ফিচার ও উদ্ভাবনী ডিজাইন রয়েছে।

আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) গুলশান-১ এ অবস্থিত বিটিআইর স্মার্টপ্লাজায় স্যামসাংয়ের ২০২২ মডেলের টিভিগুলো উন্মোচন করা হয়। ক্রেতাদের ঘরে টিভির ভূমিকাকে আরও  স্বাচ্ছন্দ্যদায়ক করে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ স্যামসাং। স্যামসাং এবার দেশের বাজারে নিয়ে এসেছে – নেক্সট জেনারেশন বি সিরিজ টিভি রেঞ্জের অত্যাধুনিক নিও কিউএলইডি এবং কিউএলইডি টেলিভিশন। নতুন বি সিরিজের টেলিভিশনগুলোয় উদ্ভাবনী ফিচারগুলোর সমন্বয় ঘটেছে, যা ক্রেতাদের ভিজ্যুয়াল অভিজ্ঞতাকে আরও  সমৃদ্ধ করতে সহায়ক হবে।

বিভিন্ন সেগমেন্টের অধীনে নতুন সিরিজের টিভিগুলোর বেশ কিছু মডেল রয়েছে। নিও কিউএলইডি ৮কে মডেলের কিউএন৯০০বি (৮৫ ইঞ্চি) এবং কিউএন৮০০বি (৭৫ ইঞ্চি)। কিউএলইডি ৪কে মডেলের কিউ৭০বি (৭৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি) এবং কিউ৬০বি (৭৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি)। লাইফস্টাইল টিভি মডেল ফ্রেম (৫৫ ইঞ্চি) এবং সেরিফ (৫০ ইঞ্চি); ডায়নামিক ক্রিস্টাল ইউএইচডি ৪কে মডেলের বিইউ৮০০০ (৮৫ ইঞ্চি, ৭৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি, ৫৫ ইঞ্চি, ৫০ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি)।

স্যামসাংয়ের ২০২২ মডেলের টিভিগুলোর মূল ফিচারগুলোর মধ্যে রয়েছে- মোশন অ্যাকসেলেরেটর, ডায়নামিক ক্রিস্টাল কালার, বিল্ট-ইন আইওটি হাব এবং মাল্টিপল ভয়েস অ্যাসিসট্যান্ট। ব্যবহার করা হয়েছে কোয়ান্টাম ম্যাট্রিক্স টেকনোলোজি প্রো, শেইপ অ্যাডাপ্টিভ লাইট কন্ট্রোল, নিউরাল কোয়ান্টাম প্রসেসর ৮কে উইডথ রিয়েল ডেপথ এনহ্যান্সার, আইকমফোর্ট মোড, কোয়ান্টাম এইচডিআর ৬৪এক্স, ডলবি অ্যাটমোস, ওটিএস প্রো উইডথ ৩ লেয়ার, কিউ সিম্ফোনি, স্পেইসফিট সাউন্ড, স্মার্ট হাব, বিক্সবি ভয়েস অ্যাসিস্ট্যান্ট, ইনফিনিটি স্ক্রিন, সোলারসেল রিমোট। এ ফিচারগুলোর অভূতপূর্ব উন্নয়নের সঙ্গে প্রযুক্তির অনন্য সমন্বয়ের মাধ্যমে স্যামসাং নিয়ে এসেছে নতুন বি সিরিজের টিভি লাইন-আপ, যা ক্রেতাদের লাইফস্টাইলের মানোন্নয়নে ভূমিকা রাখবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *