আনুষাঙ্গিক মোবাইল

‘টিক’ স্মার্টওয়াচ আনলো ওয়ালটন

নতুন মডেলের স্মার্টওয়াচ আনলো ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ওয়ালটনের ওয়াচ ডিভাইস ‘টিক’ এর প্যাকেজিংয়ে ‘আর১এ’ মডেলের নজরকাড়া ডিজাইন এবং অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ নতুন এই স্মার্টওয়াচটি বাজারে এসেছে ব্ল্যাক, সিলভার এবং গ্রে রঙে। এর মূল্য মাত্র ৪,৮৭৫ টাকা। সিলিকন ও নাইলন স্ট্রাপযুক্ত ওয়ালটন স্মার্টওয়াচে ৬ মাসের বিক্রয়োত্তর সেবা রয়েছে।

টিক আর১এ

নতুন আসা স্মার্টওয়াচটিতে ব্যবহৃত হয়েছে ১.৩৯ ইঞ্চি ৪৫৪ বাই ৪৫৪ পিক্সেল রেজ্যুলেশন গোলাকৃতির অ্যামোলেড ডিসপ্লে এবং ২৪০ এমএএইচ ব্যাটারি। মেটাল এবং প্লাস্টিকের সমন্বয়ে তৈরি স্মার্টওয়াচটিতে রয়েছে ব্লুটুথ ভয়েস কল এবং লাউডস্পিকার মিউজিক, জিপিএস লোকেশন পজিশনিং, অলওয়েজ অন ডিসপ্লে, হার্ট রেট কাউন্ট, স্লিপ মনিটরিং, ব্লাড অক্সিজেন, বাংলা ইউআই, স্টপওয়াচ, স্মার্ট রিমাইন্ডার, মোশন জেসচার, পেস কাউন্টিং, ফটো কন্ট্রোল, ব্লুটুথ ৫.০ এবং ৩.০, আইপি ৬৭ ওয়াটার রেজিস্ট্যান্ট, ৩৭ স্পোর্টস মোড, রিয়েল টাইম ওয়েদার আপডেটসহ চমকপ্রদ ও কার্যকরী সব ফিচার।

বর্তমান সময়ে স্মার্টওয়াচ একটি গুরুত্বপূর্ণ ডিভাইস। ওয়ালটনের টিক স্মার্টওয়াচগুলো নজরকাড়া ডিজাইন, সাশ্রয়ী মূল্য এবং অত্যাধুনিক ফিচার থাকায় গ্রাহকদের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। ব্যাপক গ্রাহক চাহিদার প্রেক্ষিতেই নতুন মডেলের স্মার্টওয়াচটি বাজারে ছাড়া হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *