আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

রিয়েলমি প্যাড মিনি দারাজে ছাড়!

ক.বি.ডেস্ক: রিয়েলমি প্যাড মিনি ডিভাইসটি তৈরি করা হয়েছে অ্যালুমিনিয়াম অ্যালোয় বডি ডিজাইনের মাধ্যমে এবং এর প্রাইস সেগমেন্টে সবচেয়ে পাতলা প্যাড হিসেবে ব্যবহারকারীর সর্বোচ্চ স্বাচ্ছন্দ্য নিশ্চিত করবে। ২২ হাজার টাকা মূল্যে মধ্যে আকর্ষণীয় এই ডিভাইসটিতে রয়েছে অনন্য সব ফিচার, নজরকাড়া লুক এবং ব্যাহারকারীদের দিবে দুর্দান্ত অভিজ্ঞতা। গ্রে এবং ব্লু দুটি রঙে, ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ নিয়ে ডিভাইসটি এখন দারাজ থেকে কেনা যাবে মাত্র ১৯,৬৫৭ টাকায়। বিস্তারিত:  https://click.daraz.com.bd/e/_6voMP

রিয়েলমি প্যাড মিনি

ডিভাইসটি মাত্র ৩৭২ গ্রাম ওজনের ৭.৬ মিলিমিটার আল্ট্রা-স্লিম ডিজাইনের। এতে রয়েছে ৮.৭ ইঞ্চি ডব্লিউএক্সজিএ প্লাস ফুলস্ক্রিন লার্জ ডিসপ্লে। ৮৪.৫৯ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও ও ১৩৪০X৮০০ পিক্সেল রেজ্যুলেশনের ডিভিও দেখার অভিজ্ঞতা হবে আরও চমকপ্রদ। ইউটিউব দেখার ক্ষেত্রে ১২ ঘণ্টা, জুম মিটিংয়ের ক্ষেত্রে ১৫ ঘণ্টা এবং গেমসের ক্ষেত্রে ৮ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে ব্যবহার করা হয়েছে ৬৪০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি।

ডিভাইসটিতে দ্রুত চার্জ হওয়া নিশ্চিত করতে ব্যবহার করা হয়েছে ১৮ ওয়াটের কুইক চার্জার। ডিভাইসটির রিভার্স চার্জিং ফিচারের কারণে এটিকে ওটিজি ডেটা কেবলের মাধ্যমে স্মার্টফোনের চার্জিং পাওয়ার সোর্স হিসেবে ব্যবহার করা যাবে। ব্যবহারকারীদের বিনোদনের অনুভূতিকে আরও প্রাণবন্ত করতে এতে ব্যবহার করা হয়েছে অ্যাডাপ্টিভ সারাউন্ড সাউন্ড ফিচারের স্টেরিও স্পিকার।

রিয়েলমি প্যাড মিনিতে রয়েছে অত্যন্ত শক্তিশালী অক্টা-কোর ইউনিসক টি৬১৬ প্রসেসর।ছবি ও সেলফি তোলার ক্ষেত্রে দুর্দান্ত অভিজ্ঞতা দিতে ডিভাইসটিতে দেয়া হয়েছে ৮ মেগাপিক্সেলের এইচডি রেয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের এইচডি ফ্রন্ট ক্যামেরা। একদম নতুন রিয়েলমি ইউআই ফর প্যাড ব্যবহার করার মাধ্যমে রিয়েলমি প্যাড মিনি ডিভাইসটিতে নিয়ে আসা হয়েছে আকর্ষণীয় সব ফিচারের দুর্দান্ত সমন্বয়। রয়েছে  স্মার্ট কানেক্ট ফিচার, নিয়ারবাই শেয়ার ফিচার, ওপেন-আপ অটো কানেকশন ফিচার এবং কাস্ট স্ক্রিণ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *