পণ্য সম্পর্কে

অত্যাধুনিক কুলিং সিস্টেমের ‘রিয়েলমি জিটি মাস্টার এডিশন’

ক.বি.ডেস্ক: রিয়েলমি সম্প্রতি ফাইভজি প্রযুক্তি সমর্থিত রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনটি উন্মোচন করেছে। স্মার্টফোনটিতে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৭৮জি ফাইভজি প্রসেসর এবং অত্যাধুনিক ভেপার চেম্বার কুলিং সিস্টেম। একটি মিড-রেঞ্জের স্মার্টফোন থেকে ক্রেতারা যা চান তার সবই আছে রিয়েলমি জিটি মাস্টার এডিশনে। স্মার্টফোনটি এখন পাওয়া যাচ্ছে মাত্র ৩৪,৯৯০ টাকায় (+ভ্যাট)।

রিয়েলমি জিটি মাস্টার এডিশন সিরিজ জাপানের বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়ার সুটকেস থেকে অনুপ্রাণিত ডিজাইনের কারণে স্মার্টফোনটি দেখতে দুর্দান্ত। হাত থেকে পিছলে যাবে না এবং সহজে স্ক্র্যাচও পরবে না। এ ফোনে ব্যবহার করা হয়েছে বিশেষ ‘ভেগান লেদার’ এর ফলে ব্যবহারকারীদের সামনে স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতার নতুন এক দিগন্ত উন্মোচিত হবে।

ভিডিও দেখা এবং গেমিং অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে স্মার্টফোনটিতে রয়েছে ৬.৪৩ ইঞ্চি ১২০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে। ৬৫ ওয়াটের সুপারডার্ট চার্জ সিস্টেমের কারণে ৩৫ মিনিটেরও কম সময়ে চার্জ হবে স্মার্টফোনটির ৪,৩০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। নিখুঁত ও ঝকঝকে ছবির জন্য রয়েছে শক্তিশালী ও ইন্টেলিজেন্ট ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা, সঙ্গে রয়েছে স্ট্রিট ফটোগ্রাফি ফিল্টার।

জীবনের গুরুত্বপূর্ণ সব মুহুর্তের ছবিগুলোকে ক্যামেরাবন্দী করতে ফ্ল্যাগশিপ এই ফোনটিতে রয়েছে ৩২ মেগাপিক্সেলের এআই সেলফি ক্যামেরা। ডিভাইসটির আলট্রা-সুইফট পারফরম্যান্স নিশ্চিত করতে এটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি ফাইভজি প্রসেসর। এটির ফাইভজি চিপসেট ম্যাচলেস স্পিডের ক্ষেত্রে ৬ এনএম পর্যন্ত সক্ষমতা পেতে পারে, যা জিটি মোড চালু করার মাধ্যমে সর্বোচ্চ সীমায় পৌঁছাবে।

গেমিংয়ের ক্ষেত্রে প্রিমিয়াম অভিজ্ঞতা নিশ্চিতে স্মার্টফোনটিতে তাপ নির্গমন কার্যকরী ভেপার চেম্বার কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। অন্যান্য ফিচারের সঙ্গে যুক্ত করা হয়েছে- ইনটেলিজেন্ট এডজাস্টমেন্ট স্ট্র্যাটেজি, ইউনিফাইড কন্ট্রোল অব সিস্টেম রিসোর্সেস এবং স্পেশাল সিনারিও অপটিমাইজেশন। ডিভাইসে এই আধুনিক প্রযুক্তিগুলোর সমন্বয় ঘটার কারণে, ফোনটি দীর্ঘসময় ব্যবহার করলেও ফোনের তাপ অনুভব করবেন না ব্যবহারকারীরা।

যারা মিড-রেঞ্জের মধ্যে অলরাউন্ড স্মার্টফোনের খোঁজ করছেন, এই ফোনটি তাদের চাহিদা পূরণে সক্ষম হবে।বিস্তারিত: https://www.realme.com/bd/store-address

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *