পণ্য সম্পর্কে

ভিভো ভি২৩ সিরিজ: প্রযুক্তির চেনা বিস্ময়!

ক.বি.ডেস্ক: ভিভো’র ভি সিরিজ মন জয় করে নিয়েছে দেশের তারুণ্যের। এর মধ্যে ভিভো ভি২৩ সিরিজের স্মার্টফোন দুর্দান্ত। ডিজাইন, হাই রেজ্যুলেশন ক্যামেরা, হাই স্পিড পারফরম্যান্স, প্রযুক্তির দারুণ ব্যবহার এবং দুর্দান্ত সব ফিচার ভি২৩ সিরিজকে করেছে জনপ্রিয়। চলতি বছর দেশে এসেছে ভিভোর ভি২৩ ফাইভজি ও ভি২৩ই। দারুণ ক্যামেরা, কালার চেঞ্জিং বডি, অনন্য সব ফিচারের কারণে দুইটি স্মার্টফোন সাড়া ফেলেছে দেশের স্মার্টফোন বাজারে। সময়ের পরিক্রমায় এখনও তরুনদের পছন্দের তালিকায় ভি২৩ সিরিজের স্মার্টফোন।

কিছু বিষয় ভিভো ভি২৩ সিরিজের ফোন নজর কেড়েছে তরুণদের…..

অনন্য ডিজাইন: ভিভো ভি২৩ই সিরিজে ব্যবহার করা হয়েছে কালার চেঞ্জিং ফ্লুরাইট এজি ডিজাইন প্রযুক্তি। স্মার্টফোনের বাজারে ভিভো২৩ ফাইভজি স্মার্টফোনই প্রথম, যেখানে কালার চেঞ্জিং মুড রয়েছে। আর এই প্রযুক্তির কারণে রোদের আলোতে স্মার্টফোনটির হালকা নীলাভ সবুজ রঙ ধারণ করে। আবার আলো থেকে সরিয়ে নিলে ফোন আবার হালকা সোনালীভাব ফিরে আসে আর নান্দনিক এক লুক দেয়। চোখকে অন্যরকম এক শান্তি দেয় এই কালার চেঞ্জিং প্রযুক্তি। ভি২৩ই স্মার্টফোনটি ৭ দশমিক ৩৬ মিলিমিটার স্লিম। মুনলাইট শ্যাডো সংস্করণে একটি সিরামিক ফিল্ম আবরণ রয়েছে, যা একটি ন্যানোস্কেল প্রসেসিং তৈরি করেছে।

দ্রুতগতির এবং নির্ভরযোগ্য: কালার চেঞ্জিং বডি ছাড়াও ভি২৩ ফাইভজি স্মার্টফোনের বড় আকর্ষণ এর ৫০ মেগাপিক্সেল অটোফোকাস পোট্রেইট সেলফি প্রযুক্তি। এর ৫০ মেগাপিক্সেল নিখুঁত ও স্পষ্ট ছবি ধারণ করে। এ স্মার্টফোনে রয়েছে ৮ গিগাবাইট র্যাম এবং ১২৮ গিগাবাইট রম। ৪২০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির এই স্মার্টফোনে আছে ৪৪ ওয়াটের ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি। ৭ দশমিক ৩৯ মিলিমিটারের স্লিম বডি মডেলটিকে দুর্দান্ত লুক দিয়েছে। ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর। রয়েছে লিকুইড কুলিং সিস্টেম, আলট্রা গেম মোড এবং অপটিম্যাল গেমপ্লে ফিচার। একইসঙ্গে ৯০ হাটর্জ রিফ্রেশ রেট এবং এক্সটেন্ডেড র্যাম ২.০ প্রযুক্তি আছে যা গেমারদের কাজে লাগবে।

ভিভো ভি২৩ই স্মার্টফোনে রয়েছে অপারেটিং সিস্টেম ১২। ৮ গিগাবাইটের র্যাম বাড়াতে দেয়া হয়েছে এক্সটেন্ডেড র্যাম ২.০ প্রযুক্তি, ফলে ৪ গিগাবাইট বাড়িয়ে ১২ গিগাবাইট পর্যন্ত করা যাবে র্যাম। ৪৪ ওয়াটের ফ্ল্যাশচার্জ প্রযুক্তির কারণে স্মার্টফোনটি সাধারণ স্মার্টফোনের চেয়ে ৩৩ শতাংশ বেশি দ্রুত চার্জ হবে। ১৫ মিনিটে ৪০ শতাংশ পর্যন্ত চার্জ হবে ফোনটি। অসাধারণ সাউন্ড কোয়ালিটির জন্য পেয়েছে হাই-রেইস সার্টিফিকেশন। পেছনে ৬৪ মেগাপিক্সেলের মেইন ক্যামেরার সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের সুপার ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *