উদ্যোগ

পেপারফ্লাইয়ের সঙ্গে যুক্ত হলো অথবা ডট কম

ক.বি.ডেস্ক: পেপারফ্লাইয়ের ডেলিভারি নেটওয়ার্কের সঙ্গে যুক্ত হলো দেশের ইকমার্স প্ল্যাটফর্ম অথবা ডটকম। এই চুক্তির ফলে সকল প্রকার লজিস্টিক সেবা প্রদানের মাধ্যমে ঢাকার ভেতরে ও বাইরে অথবা ডটকমের সকল পণ্য গ্রাহকের কাছে পৌঁছে দেবে পেপারফ্লাই। সম্প্রতি অথবা ডটকমের এইচ ও ডি নূর মোহাম্মদ এবং পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মো. মেসবাউর রহমান একটি সমঝোতা স্মারক সাক্ষর করেন।

সমঝোতা স্মারক সাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অথবা ডটকমের ডিস্ট্রিবিউশন ম্যানেজার মো. মামুন-উর-রশিদ খান এবং পেপারফ্লাইয়ে টেকনোলজি এনাবলড সার্ভিসেস ম্যানেজার মোহাম্মদ হান্নান খান, সিনিয়র ম্যানেজার মোহাম্মদ মুস্তাফা আর রাকিব, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার তানভীর হাসান এবং ইকম এক্সপ্রেস লিমিটেডের রিজিওনাল সেলস ম্যানেজার সানজীভ কুমার চন্দ্রায়ণ।

নূর মোহাম্মদ বলেন, আমরা সবসময় আমাদের বাণিজ্যিক অংশীদারিত্ব বাড়াতে চাই এবং লজিস্টিক ইন্ডাস্ট্রির এই সেক্টরগুলোর সঙ্গে যুক্ত হওয়া আমাদের প্রতিদিনের কাজের অংশ। এই ক্ষেত্রে আমরা পেপারফ্লাইয়ের সেবার মান নিয়ে খুবই সন্তুষ্ট। এই দেশ সেরা প্রতিষ্ঠানটির সঙ্গে পারস্পারিক দীর্ঘমেয়াদী সম্পর্ক স্থাপনে আমরা আগ্রহী।

মো. মেসবাউর রহমান বলেন, পেপারফ্লাই ২৪ থেকে ৪৮ ঘন্টার মাঝে দেশের যে কোন প্রান্তে পণ্য ডোরস্টেপ পিকাপ ও ডেলিভারির মাধ্যমে পৌঁছে দিতে সক্ষম। পেপারফ্লাইয়ের দেশজুড়ে ডেলিভারি পয়েন্টই হলো পেপারফ্লাইয়ের এই সক্ষমতার মূল শক্তি। শক্তিশালী প্রযুক্তি নির্ভর লজিস্টিক নেটওয়ার্ক এর পাশাপাশি রিয়েলটাইম ডেলিভারি ট্র্যাকিং এবং সহজ মার্চেন্ট পেমেন্ট এর নিশ্চয়তাও দিয়ে থাকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *